সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ২১ হলে সিনেমা মুক্তি দিলেন ডিপজল

২১ হলে সিনেমা মুক্তি দিলেন ডিপজল

শেরপুর নিউজ ডেস্ক: দেশের চলমান পরিস্থিতিতে অনেক দিন ধরেই প্রেক্ষাগৃহ বন্ধ। কিছু কিছু সিনেমা হল খোলা থাকলেও সেভাবে দর্শক নেই। এর মধ্যেই গতকাল দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ডিপজলের ‘অমানুষ হলো মানুষ’ সিনেমা। দেশের পটপরিবর্তনের পর এটিই হচ্ছে প্রথম মুক্তি পাওয়া সিনেমা।

মনতাজুর রহমান আকবর পরিচালিত এই সিনেমাতে ডিপজলের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা মৌ খান। পাঁচ বছর আগে অভিষেক হওয়া এই নায়িকার তৃতীয় সিনেমা এটি।

মৌ খান বলেন, এটা একদম সামাজিক প্রেক্ষাপটের ছবি, পাশাপাশি অ্যাকশন আছে। এখানে আমি অভিনয় করেছি মায়া নামে এক শিক্ষিকার চরিত্রে। আমরা এটার শুটিং করেছিলাম তিন বছর আগে। অবশেষে ছবিটি মুক্তি পেল।

তিনি আরও বলেন, এখন দেশের যে অবস্থা তাতে করে দর্শকরা সিনেমাহলে যাবেন কি না বুঝতেছি না। কারণ কারও মন মানসিকতাই ভালো নেই। তারপরও দর্শকদের হলমুখী করার চিন্তা থেকেই ডিপজল ভাইয়া সিনেমাটি মুক্তির সিদ্ধান্ত নেন।

এরইমধ্যে নতুন দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মৌ খান। কিছুদিন শুটিংও করেছেন। এই নায়িকা বলেন, ‘অনেক দিন তো অপেক্ষা করলাম। এখন থেকে নিয়মিত হবো আর সিদ্ধান্ত নিয়েছি ভালো বাজেট ও পরিচালকের ছবি ছাড়া কাজ করব না। বছরে দুটি হলেও ভালো ছবিতে অভিনয় করতে চাই।’

‘অমানুষ হলো মানুষ’ সিনেমাতে ডিপজল-মৌ ছাড়া আরও অভিনয় করছেন বড় দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সওদাগর, কিরণ কুমার, সেলিম প্রমুখ।

Check Also

ফের গায়িকা আলিয়া ভাট

  শেরপুর নিউজ ডেস্ক: অভিনয়ের বাইরে আলিয়া ভাটের আরও একটি প্রতিভা রয়েছে, যেটা সম্পর্কে খুব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =

Contact Us