সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / রাজ-স্বস্তিকার সঙ্গে একই ছবিতে ভাবনা

রাজ-স্বস্তিকার সঙ্গে একই ছবিতে ভাবনা

 

শেরপুর নিউজ ডেস্ক:

নির্মাতা হিমু আকরামের সিনেমা ‘আলতাবানু জোছনা দেখেনি’-তে শরিফুল রাজ-স্বস্তিকা মুখার্জির সঙ্গে এবার যুক্ত হলেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

এই সিনেমায় ভাবনার চরিত্রের নাম জুলেখা। এ বিষয়ে ভাবনা গণমাধ্যমকে বলেছেন, ‘চরিত্রটা পছন্দ হয়েছে। আর ডিরেক্টর খুব চেয়েছেন আমি যাতে কাজটা করি। যখন কোনও ডিরেক্টর চরিত্রের দাবি থেকে আমাকে এভাবে চান, সেটা শিল্পী হিসেবে সম্মানের। এছাড়া স্বস্তিকা মুখার্জি ও শরিফুল রাজ আমার পছন্দের অভিনেতা। শুটিং সেটে তাদের সঙ্গী হওয়ার জন্যে মুখিয়ে আছি।’

হিমু আকরামের সিনেমাটি নিয়ে আগেই জানা গিয়েছিল, এ সিনেমায় শরিফুল রাজ একাই অভিনয় করবেন তিনটি চরিত্রে। চরিত্র তিনটির নাম প্রেমচাঁদ, সুজন মিয়া ও মইনুল হোসেন। এটা আসলে এক মানুষের তিনটি রূপ। একটার সঙ্গে আরেকটার মিল নেই কোনও, তিন সময়ের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই ডার্ক থ্রিলার।

সিনেমা প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘পুরান ঢাকা থেকে শুরু করে গল্পটা যাবে সৈয়দপুর রেল জংশনে এবং অষ্টগ্রামের হাওরে গিয়ে এর গল্প শেষ হবে। যেহেতু তিনটা সময়কে দেখানো হবে সে অনুযায়ী গল্পের হিরোর লুকেরও কিছু বিষয় পরিবর্তনের ব্যাপার আছে। সেজন্যই শুটিংয়ে যেতে আমাদের খানিক বিলম্ব হয়ে যাচ্ছে। তবে এর মধ্যে আমরা সব গুছিয়ে নিয়েছি।’

প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া জানাচ্ছে, অক্টোবর নাগাদ শুটিং শুরু হতে পারে।

এই সিনেমায় আরও অভিনয় করবেন মামুনুর রশিদ, সালাহউদ্দিন লাভলু, ইরেশ যাকের, মিহি আহসান, আরফান মৃধা শিবলু, ইলোরা গহর, মুকিত জাকারিয়া প্রমুখ।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × three =

Contact Us