সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / নন্দীগ্রামে সরকারি জায়গা অবৈধ দখলের ব্যর্থ চেষ্টা

নন্দীগ্রামে সরকারি জায়গা অবৈধ দখলের ব্যর্থ চেষ্টা

 

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়া-নাটোর মহাসড়কের পাশে ফুটপাতের চা-স্টল ভেঙে সরকারি জায়গা অবৈধ দখলে বাধা দিয়েছেন ইউপি চেয়ারম্যানসহ সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা। বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ডে মহাসড়ক সম্প্রসারণ কাজ চলাকালে যাত্রী ছাউনি ভেঙে ফেলার পর সেখানে অস্থায়ীভাবে স্থানীয় এক ব্যক্তি চা দোকান করে জীবিকা নির্বাহ করতেন।

গত সোমবার সড়ক বিভাগের ওই জায়গার অস্থায়ী চা দোকান উচ্ছেদ করতে যান সদর ইউনিয়নের কুস্তা গ্রামের আব্দুর রাজ্জাক। জায়গাটি নিজ মালিকানা দাবি করে অবৈধ দখলের চেষ্টা করার সময় স্থানীয়রা বিষয়টি ইউপি চেয়ারম্যান রেজাউল করিম কামালকে অবগত করেন। তিনি ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করে সেনাবাহিনী ও থানা পুলিশের সহায়তা নেন।

তারা সেখানে গিয়ে আব্দুর রাজ্জাককে সড়ক বিভাগের জায়গা দখল করতে নিষেধ করেন। স্থানীয়রা জানান, সদর ইউনিয়নের কুস্তা গ্রামের আব্দুর রাজ্জাকের পৈত্রিক সম্পত্তি অনেক বছর আগেই বাজার মূল্য দিয়ে সড়ক বিভাগ অধিগ্রহণ করেছে। সেখানে তার কোনো জায়গা নেই।

নন্দীগ্রাম সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম কামাল জানান, প্রায় তিন যুগেরও বেশি সময় থেকে রণবাঘা বাসস্ট্যান্ডে থাকা যাত্রী ছাউনি একটি সুযোগ সন্ধানী মহল নিজেদের বলে দাবি করছে।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 3 =

Contact Us