সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ‘দুষ্টু কোকিল’ গানের রেকর্ড

‘দুষ্টু কোকিল’ গানের রেকর্ড

শেরপুর নিউজ ডেস্ক: নির্মাতা রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমার গান ‘দুষ্টু কোকিল’ মাত্র দুই মাসে ২০ কোটিরও বেশি দর্শক দেখেছে। ঈদুল আজহায় মুক্তি পাওয়া সিনেমাটি দেশে-বিদেশে ব্যাপক প্রশংসিত হয়। ছবিটির পাশাপাশি ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও কলকাতার মিমি চক্রবর্তীর পারফর্ম করা ‘দুষ্টু কোকিল’ গানটিও ব্যাপক জনপ্রিয়তা পায়। এর আগে ২৬ জুন অফিশিয়ালি দুটি ইউটিউব চ্যানেলে মুক্তি পায় গানটি।

মুক্তির পর বাংলা সিনেমার গানে দর্শক ভিউয়ে নতুন রেকর্ড গড়েছে গানটি। মাত্র দুই মাসের ব্যবধানে দুটি চ্যানেলে গানটির দর্শক ভিউ ২০ কোটি পার হয়ে গেছে। মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুর পর্যন্ত চরকি ইউটিউব চ্যানেলে গানটির দর্শক ভিউ ১৩৮ মিলিয়নের ওপরে। এসভিএফ ইউটিউব চ্যানেলে ৬৭ মিলিয়নের ওপরে। অফিশিয়ালি মুক্তি পাওয়া দুটি চ্যানেলে মোট ভিউ ২০৫ মিলিয়নের ওপরে, অর্থাৎ এই দর্শক ভিউ ২০ কোটি ৫০ লাখ পার হয়ে গেছে।

এত কম সময়ে ইউটিউবে এটি দেশীয় বাংলা সিনেমার কোনো গানে নতুন রেকর্ড। গানটিতে দ্বৈতকণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কনা ও কলকাতার আকাশ সেন। এর গীতিকার ও সুরকারও আকাশ সেন।

‘দুষ্টু কোকিল’ গানটি দর্শকের এত পছন্দ হওয়াতে শিল্পী কনা খুশি। এই শিল্পী গণমাধ্যমকে বলেন, ‘নিশ্চয়ই এটি একটি আনন্দের খবর। আমাদের সংগীতাঙ্গন অনেক দিন থেকেই ভালো নেই। আগের মতো ভালো, জনপ্রিয় গানের জোয়ার নেই। এর মধ্যে এই গান বাংলা সিনেমার গানে নতুন মাত্রা দিয়েছে। যদিও মুক্তির আগে গানটি নিয়ে তেমন কোনো প্রত্যাশা ছিল না আমার। কারণ, গানটি প্রায় এক বছর আগে তৈরি করা ছিল। সিনেমাটির শুটিংয়ে যাওয়ার আগে আগে পরিচালক রায়হান রাফী গানটি শুনে পছন্দ করেন। পরে দর্শক লুফে নেন।’

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 3 =

Contact Us