সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / আগামী বছর দেশে মুক্তি পাবে ‘সাবা’

আগামী বছর দেশে মুক্তি পাবে ‘সাবা’

 

শেরপুর নিউজ ডেস্ক:

অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘সাবা’। নির্মাতা মাকসুদ হোসেনের পরিচালনায় নাম-ভূমিকায় অভিনয় করেছেন মেহজাবীন। নির্মাতা ও অভিনেত্রীর প্রথম ছবিটি এবার প্রথমবারের মতো দর্শক দেখার সুযোগ পাচ্ছে। তবে তা এদেশে নয়, সুদূর কানাডার টরন্টো শহরে। টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ডিসকভারি প্রোগ্রামে এ ছবিটি দেখানো হবে। ৭ সেপ্টেম্বর এ উৎসবে ছবির বিশ্ব প্রিমিয়ার হতে চলেছে। জানা যায়, টিকেট ছাড়ার পরপরই নাকি সব টিকেট শেষ হয়ে যায়।

এ প্রসঙ্গে মেহজাবীন চৌধুরী দেশের এক গণমাধ্যমকে জানান টিকেট ছাড়ার কয়েক মিনিটের মধ্যে শেষ হয়ে গেছে। বন্ধুদের জন্য তিনটি টিকেট কাটার চেষ্টা করেও পাননি। তবে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ৮ ও ১৪ সেপ্টেম্বর আরো দুটি প্রদর্শনী রয়েছে। আর অন্য আরেকটি শো শুধু আমন্ত্রিত সাংবাদিক, নির্মাতা ও শিল্পীদের জন্য। তাই মেহজাবীন ৮ সেপ্টেম্বরের প্রদর্শনীতে থাকবেন এবং ইতোমধ্যে তিনটি টিকেটও কেটে ফেলেছেন।

এই সিনেমায় মূল চরিত্রে দেখা যাবে মেহজাবীনকে। তার মায়ের চরিত্রে অভিনয় করেছেন রোকেয়া প্রাচী। বাবা নিখোঁজ হওয়ার পর অসুস্থ মাকে নিয়ে সাবার জীবনসংগ্রামকে পর্দায় তুলে এনেছেন নির্মাতা মাকসুদ হোসেন। ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন মোস্তফা মনওয়ার। আজ টরন্টোর উদ্দেশে রওনা হবেন নির্মাতা মাকসুদ। আর সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে মেহজাবীন ও মোস্তফা মনওয়ারের যাওয়ার কথা রয়েছে বলে জানা যায়।

ফিউশন পিকচারসের ব্যানারে নির্মিত ছবির চিত্রনাট্য লিখেছেন মাকসুদ ও ত্রিলোরা খান। চিত্রগ্রহণ করেছেন বরকত হোসেন পলাশ। এদেশে এখনো মুক্তি না পাওয়া ‘সাবা’ দেশের দর্শকের সামনে কবে আসবে, জানতে চাইলে নির্মাতা মাকসুদ গণমাধ্যমকে জানান, আগামী বছরের শুরুর দিকে ছবিটি দেশে মুক্তি পাবে। এর আগে ছবিটি নিয়ে আরো কয়েকটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যাওয়ার পরিকল্পনা রয়েছে।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =

Contact Us