সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / ইসলামবিরোধী কিছু করলে ছাড় দেওয়া হবে না: চরমোনাই পীর

ইসলামবিরোধী কিছু করলে ছাড় দেওয়া হবে না: চরমোনাই পীর

শেরপুর নিউজ ডেস্ক:

ইসলামবিরোধী কোনো কিছু করা হলে ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম। শুক্রবার বিকেলে শাহবাগে ইসলামী ছাত্র আন্দোলনের সমাবেশে তিনি এ কথা বলেন।

সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেন, ‘ইসলামবিরোধী কোনো কিছু করা হলে ছাড় দেওয়া হবে না। আগামীর বাংলাদেশ হবে ইসলামী মৌলবাদীদের বাংলাদেশ। সকল বৈষম্য দূর করে সাম্যের বাংলাদেশ বিনির্মাণ করা হবে।’

তিনি বলেন, ‘অর্ন্তবর্তী সরকারে যারা বসেছে তাদের পেছনে সারা দেশের মানুষের ত্যাগ রয়েছে। সব রাজনৈতিক দল মিলেও যে সরকারকে নড়াতে পারেনি, সেই সরকারকে ছাত্ররা হটিয়ে দিয়েছে। তাই নতুন সরকারকে ছাত্রদের আকাঙ্ক্ষা পূরণে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, ‘বন্যা দুর্গতদের সহায়তায় যে ভূমিকা পালন করেছে সেজন্য আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি। বৈষম্যবিরোধী আন্দোলনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রত্যেকে মাঠে দায়িত্ব পালন করেছে। অন্তর্বর্তী সরকার যদি ইসলাম ও স্বাধীনতা স্বার্বভৌমত্ব বিরোধী কোনো পদক্ষেপ নেয় তবে জনগণ তা সহ্য করবে না ‘

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি নূরুল বশর আজিজী’র সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল মুনতাসীর আহমাদের পরিচালনায় অনুষ্ঠিত ছাত্র সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন- ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মুহাম্মাদ আমিনুল ইসলাম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতী সৈয়দ এছহাক মুহাম্মদ আবুল খায়ের, কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, বরকতুল্লাহ লতিফ, ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাওলানা মোহাম্মদ নেছার উদ্দীন, জাতীয় শিক্ষক ফোরাম সভাপতি অধ্যাপক নাছির উদ্দীন।

Check Also

অন্তবর্তীকালীন সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান

শেরপুর নিউজ ডেস্ক : অন্তবর্তীকালীন সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না জানিয়ে উপদেষ্টাদের সতর্ক থাকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 11 =

Contact Us