সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে সমাজ উন্নয়ন সংস্থা’র উদ্যোগে বিনা মূল্যে ৬টি বকনা গাভী বিতরণ

শেরপুরে সমাজ উন্নয়ন সংস্থা’র উদ্যোগে বিনা মূল্যে ৬টি বকনা গাভী বিতরণ

শেরপুর নিউজ ডেস্ক:

বগুড়ার শেরপুরে সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে বিনামূল্যে অসহায় গরীবদের মাছে বিনামূল্যে ৬টি বকনা গাভী বিতরণ করা হয়েছে। ৩১ আগষ্ট শনিবার সকালে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে সমাজ উন্নয়ন সংস্থা (এসডিএস) এর উদ্যোগে উপজেলার শাহ্-বন্দেগী ও কুসুম্বী ইউপিয়নের গোশাই বাড়ী, দারকীপাড়া নয়াপাড়া, হাপুনিয়া, বিলচাকলা গ্রামে ৬ জন গরীব মহিলা ও পুরুষের মাঝে বিনা মূল্যে ৬টি বকনা গাভী বিতরন করা হয়।
সমাজ উন্নয়ন সংস্থা (এসডিএস) এর নির্বাহী পরিচালক আব্দুর রহিম এর সভাপতিত্বে বকনা গাভী বিতরণ পূর্ববর্তী সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শেরপুর উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা সুবির কুমার পাল। আলোচনা সভায় সুবিধাভোগীদের উদ্যোশ্যে প্রধান অতিথি বলেন, গাভী নিয়ে বিক্রি না করে সঠিকভাবে লালন পালন করে ১টি গাভী থেকে পরিবারের সচ্ছলতা বয়ে আনতে পারবেন। গাভীর রোগ হলে যে কোন সময় আমাদের সাথে যোগাযোগ করবেন সঠিক চিকিৎসা পাবেন যথাসময়ে।
উপকার ভোগী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ৬ জনের হাতে ৬টি গাভি তুলে দেন প্রধান অতিথি শেরপুর উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা সুবির কুমার পাল।

Check Also

ঘুষ-দুর্নীতিমুক্ত বগুড়া জেলা ঘোষণা করেছেন নবাগত জেলা প্রশাসক

  শেরপুর নিউজ ডেস্ক : ঘুষ-দুর্নীতিমুক্ত বগুড়া জেলা ঘোষণা করেছেন বগুড়ার নবাগত জেলা প্রশাসক (ডিসি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 16 =

Contact Us