সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শেরপুরে বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মমিনুল ইসলাম : বগুড়ার শেরপুরে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে পৃথক পৃথক ভাবে জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬ তম প্রতিষ্টা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে রবিবার (১ সেপ্টেম্বর) সকালে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন করা হয়। এরপর বেলা ১০টার দিকে খেজুরতলাস্থ উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি ভিপি শহিদুল ইসলাম বাবলু। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে আলোচনায় অংশ নেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য কেএম মাহবুবার রহমান হারেজ, সহ সভাপতি পিয়ার হোসেন পিয়ার, বিএনপি নেতা মাহবুবুল আলম হিরু, আসিফ সিরাজ রব্বানী, আপেল মাহমুদ, যুবদল নেতা আশরাফুদ্দৌলা মামুন প্রমুখ। শেষে ছাত্র-জনতার গণআন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও আহতদের সুস্থতার জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

অপরদিকে শেরপুর পৌর বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন ও বিকালে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে জেলা বিএনপির সাবেক উপদেষ্টা জানে আলম খোকা, পৌর বিএনপির সভাপতি স্বাধীন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মেদ জুয়েলসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

শেরপুরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৯

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলার শাহ বন্দেগী ইউনিয়নের গড়ের বাড়ি গ্রামের দুই পক্ষের পূর্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + fifteen =

Contact Us