সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / নন্দীগ্রামে প্রধান ও সহকারী প্রধান শিক্ষকের পদত্যাগ দাবিতে মহাসড়ক অবরোধ

নন্দীগ্রামে প্রধান ও সহকারী প্রধান শিক্ষকের পদত্যাগ দাবিতে মহাসড়ক অবরোধ

নন্দীগ্রাম( বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার নন্দীগ্রামে রণবাঘা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজমীরি জামান বকুল ও সহকারী প্রধান শিক্ষক দেব দুলালের পদত্যাগ দাবি করে ঘন্টাব্যাপী বগুড়া-নাটোর মহাসড়কে অবরোধ কর্মসূচি পালন করেছে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এসময় রাস্তার উভয় পাশে যানবাহনের দীর্ঘ লাইন দেখা যায়। পরে শিক্ষার্থীরা উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) বরাবর স্মারকলিপি দেন।

স্মারকলিপিতে ছাত্র-ছাত্রীরা উল্লেখ করেন, ফরম ফিলাপে অতিরিক্ত টাকা আদায়, বিদ্যালয়ের অর্থ আত্মসাৎ ও নিয়োগ বানিজ্যসহ নানা অনিয়ম-দুর্নীতির করেছেন প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষক। তাই আমরা তাদের পদত্যাগের দাবি জানাই।

এ বিষয়ে জানতে চাইলে রণবাঘা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজমীরি জামান বকুল বলেন, আমার ও সহকারী প্রধান শিক্ষক দেব দুলালের বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তাহা সম্পূর্ণ ভিত্তিহীন, মিথ্যা ও বানোয়াট। আমরা সুনামের সহিত বিদ্যালয় পরিচালনাসহ পাঠদান করে আসছি। একটি মহল ছাত্রছাত্রীদের ভুল বুঝিয়ে ষড়যন্ত্রমূলক অবরোধ কর্মসূচি ও স্মারকলিপি প্রদান করেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হুমায়ুন কবির বলেন, রণবাঘা উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা আমার নিকট একটি স্মারকলিপি দিয়েছে। আমি তাদেরকে বলেছি তদন্ত করে এ ব্যপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =

Contact Us