সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / এবার ‘জেন জি’ নিয়ে ধারাবাহিক নাটক

এবার ‘জেন জি’ নিয়ে ধারাবাহিক নাটক

শেরপুর নিউজ ডেস্ক:

বংলাদেশে ঘটে যাওয়া গণঅভ্যুত্থানের নেতৃত্বে ছিল জেনারেশন জেড বা জেন জি। যাদের মাধ্যমে দেশের রাজনৈতিক সচেতনতা তৈরি হয়েছে।

মূলত এই প্রজন্মের ভাবনার কথা মাথায় রেখে একটি ধারাবাহিক নাটক নির্মাণের পরিকল্পনা করেছেন আবু হায়াত মাহমুদ। নাম দিয়েছেন ‘জেন জেড : আমি কে? তুমি কে?’। এটি রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন।

আগামী ১০ সেপ্টেম্বর থেকে ধারাবাহিকটির দৃশ্যধারণ শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা। এটি মূলত পলিটিক্যাল স্যাটায়ারধর্মী ধারাবাহিক। একটি পরিবার যদি একটা দেশ হয় আর এ পরিবারকে কেন্দ্র করে হাসি, আনন্দ, ভালোবাসা ও টানাপড়েনের সঙ্গে পলিটিক্যাল স্যাটায়ারের মিশ্রণে ধারাবাহিকটির গল্প এগিয়ে যাবে।

আবু হায়াত মাহমুদ বলেন, ‘মজার মজার স্যাটায়ারের মাধ্যমে আমাদের রাজনৈতিক অবস্থার চিত্র দেখানো হবে এ নাটকটিতে। উঠে আসবে জেনারেশনের সঙ্গে জেনারেশনের ভাবনা ও মতের পার্থক্য। পরিবারে বাবার স্বৈরাচারী মনোভাবের দেয়াল ভাঙবে তারই সন্তানরা জেন জেড প্রজন্ম। এটি ভিন্নধর্মী একটি ধারাবাহিক হবে, আশা করাই যায়।’

ধারাবাহিকটি প্রযোজনা করছে ক্রিয়েটিভ ল্যাব প্রডাকশন হাউস থেকে। শীঘ্রই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ধারাবাহিকটি প্রচার হবে বলে জানা গেছে।

Check Also

ফের গায়িকা আলিয়া ভাট

  শেরপুর নিউজ ডেস্ক: অভিনয়ের বাইরে আলিয়া ভাটের আরও একটি প্রতিভা রয়েছে, যেটা সম্পর্কে খুব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 18 =

Contact Us