সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু আটকের পর মুক্ত

জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু আটকের পর মুক্ত

 

শেরপুর নিউজ ডেস্ক:

সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু আটকের পর মুক্ত হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে দৈনিক ইত্তেফাকের নির্বাহী সম্পাদক সালেহ উদ্দিনের জিম্মায় তাকে ছেড়ে দেয় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)।

ডিবির একটি সূত্র সংবাদমাধ্যমকে জানায়, অসুস্থ ও বয়স্ক হওয়ায় সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) বিচারিক ক্ষমতায় আনোয়ার হোসেন মঞ্জুকে মুক্তি দেয়া হয়েছে।

জিম্মানামায় সাংবাদিক সালেহ উদ্দিন বলেন, আনোয়ার হোসেন মঞ্জুকে আমার নিজ জিম্মায় জামিনে গ্রহণ করলাম। তিনি শারীরিকভাবে গুরুতর অসুস্থ ও বয়োবৃদ্ধ। তাকে বিজ্ঞ আদালত ও তদন্তকারী কর্মকর্তা ভবিষ্যতে তলব করা মাত্র নির্ধারিত তারিখ ও সময়ে নির্ধারিত স্থানে হাজির করতে বাধ্য থাকবো। অন্যথায়, দেশের প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এর আগে সোমবার বিকেলে রাজধানীর ধানমন্ডি থেকে আনোয়ার হোসেন মঞ্জুকে আটক করে ডিবির একটি দল। ডিবির যুগ্ম-পুলিশ কমিশনার (উত্তর) মো. রবিউল হোসেন ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ডিবি পুলিশের একটি দল আনোয়ার হোসেন মঞ্জুকে আটক করে। তার বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে। তাকে ডিবি কার্যালয়ে এনে জিজ্ঞাসাবাদ করা হয়।

আনোয়ার হোসেন মঞ্জু পিরোজপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক পানিসম্পদমন্ত্রী। এর আগে তিনি আরো দুবার দুটি মন্ত্রণালয়ের মন্ত্রী (যোগাযোগমন্ত্রী ও জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের মন্ত্রী) ছিলেন। মঞ্জু পিরোজপুর-২ আসন থেকে ছয়বার নির্বাচিত সংসদ সদস্য হয়েছিলেন।

Check Also

অন্তবর্তীকালীন সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান

শেরপুর নিউজ ডেস্ক : অন্তবর্তীকালীন সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না জানিয়ে উপদেষ্টাদের সতর্ক থাকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 20 =

Contact Us