Home / বিনোদন / শহীদের স্মরণে কৃষ্ণকলির ‘ভালোবাসি ভালোবাসি বলে’

শহীদের স্মরণে কৃষ্ণকলির ‘ভালোবাসি ভালোবাসি বলে’

 

শেরপুর নিউজ ডেস্ক:

সকল কালের স্বপ্নদর্শী সকল শহীদের স্মরণ করে নতুন গান প্রকাশ করলেন সংগীতশিল্পী কৃষ্ণকলি ও তার দল। শ্রেণী লিঙ্গ জাতি বর্ণ ধর্ম বৈষম্যের অবসানের মধ্যদিয়ে ভালোবাসার বার্তা দেওয়া হয়েছে গানটিতে।

কৃষ্ণকলি ২০১৭ সালে লিখেছিলেন গানটা। এরপর বিভিন্ন কনসার্টে গেয়েছেন। মাঝখানে গানটা রেকর্ড করলেও প্রকাশ করা হয়নি। ছাত্র-জনতার অভ্যুত্থানের পর গত সোমবার স্পটিফাই ও ইউটিউবে ‘ভালোবাসি ভালোবাসি বলে’ প্রকাশ করেছেন সংগীতশিল্পী কৃষ্ণকলি।

ইউটিউবে গানটির বিবরণে লেখা হয়েছে, ‘২০২৪- এর এই অভ্যুত্থান ছাত্র-জনতার অনেক রক্তের বিনিময়ে পাওয়া। অনেক বছরের দমবন্ধ গুমোট হাওয়া বদলের আশায় এত প্রাণ বিসর্জন। সম্মানের, ভালোবাসাময় এক দেশ, এক পৃথিবী দেখার আশা আমাদের সাধারণ জনমনে। এই গান সেই স্বপ্ন ধারণ করেন যারা, তাদের প্রতি, সকল কালের স্বপ্নদর্শী সকল শহীদের প্রতি।’

গাওয়ার পাশাপাশি গানের কথা ও সুরও বেঁধেছেন কৃষ্ণকলি। তিনি গণমাধ্যমকে বলেছেন, ‘এত দিন ধরে আমরা প্রশাসনিক শক্তির কবজার মধ্যে ছিলাম। সেখান থেকে বেরিয়ে মানুষের সমাজ পেয়েছি। এই সমাজে মানুষ সম্মান চায়, ভালোবাসা চায়। সেই জায়গা থেকে মনে হলো, এই সময়ের জন্য গানটা প্রাসঙ্গিক। যে কারণে গানটা প্রকাশ করলাম।’

গানের লিড গিটারে আহনাফ খান, রিদম গিটারে অর্ক সুমন, ড্রামসে সুদীপ্ত বর্ধন, বেজ মিস্ট ও মাস্টারে রোকন ইমন এবং মিউজিক প্রোডাকশনে রয়েছে গানের দল ও কৃষ্ণকলি। গানের ভিডিওটি সম্পাদনা করেছেন পার্থসারথি মোদক।

 

Check Also

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, ৭৫ লাখ টাকা দাবী অভিনেত্রীর

শেরপুর নিউজ ডেস্ক: বয়স ৫০-এর কোটা পার করলেও এখনো নিজের সৌন্দর্য এবং তারুণ্য ধরে রেখেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × two =

Contact Us