সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / মোরসালিনের গোলে ভুটানকে হারালো বাংলাদেশ

মোরসালিনের গোলে ভুটানকে হারালো বাংলাদেশ

শেরপুর নিউজ ডেস্ক:
দুই ম্যাচের প্রীতি সিরিজের প্রথম ম্যাচে ভুটানকে হারিয়েছে বাংলাদেশ। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে মাঠে নামে দু’দল। শেখ মোরসালিনের গোলে শুরুতেই এগিয়ে হ্যাবিয়ের ক্যাবরেরার শিষ্যরা। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে ১-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

ম্যাচের ৫ মিনিটেই গোলের দেখা পায় বাংলাদেশ। ডান দিক থেকে রাকিব হোসেনের বাড়ানো বল ক্লিয়ার করতে ব্যর্থ হন ভুটানের গোলরক্ষক। সেখান থেকে ডি বক্সের ভেতরে বল পেয়ে জালে জড়ান শেখ মোরসালিন।

পিছিয়ে পড়ে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে খেলতে থাকে ভুটান। ম্যাচের ১৯ মিনিটে গোলের ভালো সুযোগ পায় তার। তবে গোলরক্ষক মিতুল মার্মার দক্ষতায় রক্ষা পায় বাংলাদেশ।

এরপর গোলের লক্ষ্যে আরও বেশ কিছু আক্রমণ করে ভুটান। অন্যদিকে লিড পেলেও ছন্নছাড়া ফুটবল খেলে বাংলাদেশ। বল পজিশনে এগিয়ে থেকেও গোল পেতে ব্যর্থ হয় ভুটান। শেষ পর্যন্ত ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ।

বিরতি থেকে ফিরে ম্যাচে সমতা ফেরাতে মরিয়া হয়ে খেলতে থাকে ভুটান। বেশ কিছু আক্রমণে বাংলাদেশের ডিফেন্সকে ব্যস্ত রাখে তারা। তবে অ্যাটাকিং থার্ডে গিয়ে খেই হারিয়ে ফেলে ভুটানের ফুটবলাররা।

অন্যদিকে ম্যাচের শেষ দিকে সহজ সুযোগ পায় বাংলাদেশও। তবে বল জালে জড়াতে ব্যর্থ হন জনি। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে ১-০ গোলে জয় পায় বাংলাদেশ।

Check Also

শ্রীলঙ্কায় রাবেয়াদের সিরিজ জয়

  শেরপুর নিউজ ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে দুর্দান্ত ফর্ম ধরে রেখেছে বাংলাদেশ ‘এ’ দল। পাঁচ ম্যাচের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 10 =

Contact Us