সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / তোমার শূন্যতায় আজো ভুগছে ঢালিউড : শাবনূর

তোমার শূন্যতায় আজো ভুগছে ঢালিউড : শাবনূর

 

শেরপুর নিউজ ডেস্ক:

নব্বই দশকের তুমূল জনপ্রিয় অভিনেতা সালমান শাহ। বহু কালজয়ী সিনেমা উপহার দিয়ে দর্শকমনে জায়গা করে নিয়েছিলেন তিনি। এছাড়াও তার স্টাইল, ফ্যাশন সেন্স এখনও মুগ্ধ করে দর্শকের। কিন্তু মাত্র ২৪শেই জীবন প্রদীপ নিভে যায় সালমানের; এতে বাংলাদেশকে হারাতে হয় একজন বিশ্বমানের অভিনেতাকে, সঙ্গে এক অপূরণীয় ক্ষতির শিকার হয় ঢাকাই চলচ্চিত্র।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সালমানের মৃত্যুর ২৮ বছর হয়েছে। কিন্তু তাতেও এক বিন্দু জনপ্রিয়তা কমেনি এই অভিনেতার। ইন্টারনেটের এই যুগে দর্শকদের হৃদয়ে এখনও সালমান বেঁচে আছেন সেই স্বপ্নের নায়ক হয়েই। প্রিয় অভিনেতার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন স্থানে সালমানকে স্মরণ করে মৃত্যুবার্ষিকী পালন করেছেন তার ভক্তরা। এরই মধ্যে সালমানের স্মৃতিচারণ করলেন তার সহশিল্পী, চিত্রনায়িকা শাবনূর।

শাবনূর এখন অস্ট্রেলিয়ায়। সেখান থেকে নিজের ছবির সঙ্গে সালমান শাহর একটি পুরোনো ছবি কোলাজ করে ফেসবুকে পোস্ট করেছেন নায়িকা। লিখেছেন, ‘ক্ষণজন্মা নায়ক তুমি। তোমার শূন্যতায় আজও ভুগছে ঢালিউড। তুমি ছিলে প্রজন্মের সেরা। যেখানেই থাকো খুব ভালো থাকো।’

সালমান শাহ’র ছবিতে তার বিপরীতে সবচেয়ে বেশি দেখা গেছে অভিনেত্রী শাবনূরকে। তাই তো সালমান-শাবনূরের জুটিকে ধরা হয় ঢালিউডের শ্রেষ্ঠ জুটি হিসেবে। দর্শকের কাছে এই জুটির এতই জনপ্রিয়তা ছিল যে, অল্প কয়েক বছরেই শাবনূরের সঙ্গে এক ডজনের বেশি ছবিতে অভিনয় করেন সালমান শাহ। ছবিগুলোর সবই প্রায় সুপারহিট।

সালমান শাহর সঙ্গে জুটি বেঁধে সর্বাধিক ১৪টি সিনেমার নায়িকা হিসেবে ছিলেন শাবনূর। এরপর চারটি সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধেছেন মৌসুমী ও তিনটি ছবিতে শাবনাজ। এ ছাড়া তার নায়িকা হিসেবে দেখা গেছে লিমা, শিল্পী, সোনিয়া, বৃষ্টি, কাঞ্চি, শ্যামা, সাবরিনা, শাহনাজকে। চলচ্চিত্র জীবনে ১১ জন নায়িকার নায়ক ছিলেন সালমান শাহ।

Check Also

ভিসা জটিলতায় পরীমণি!

শেরপুর নিউজ ডেস্ক: ভিসা জটিলতার কারণে ভারতে যেতে পারছেন না চিত্রনায়িকা পরীমণি। এদিকে আটকে গেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 1 =

Contact Us