সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় মামলা করতে গিয়ে হামলার শিকার হিরো আলম

বগুড়ায় মামলা করতে গিয়ে হামলার শিকার হিরো আলম

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার আদালতে মামলা করতে এসে হামলার শিকার হয়েছেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

রোববার (৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্ত্বরে তিনি এই হামলার শিকার হন। এসময় তাকে মারধর এবং কার ধরে ওঠ-বসও করানো হয়।

জানা গেছে, গত বছরের ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের দিন কাহালু-নন্দীগ্রাম সংসদীয় এলাকার এক ভোট কেন্দ্রে মারপিটের শিকার হন ওই নির্বাচনের প্রার্থী হিরো আলম। সেই অভিযোগ এনে তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, তৎকালীন সিইসি কাজী হাবিবুল আউয়াল, তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রেজাউল করিম তানসেন ও নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানাসহ মোট ৩৯ জনের বিরুদ্ধে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (নন্দীগ্রাম) আদালতে মামলাটি দায়ের করেন। আদালত তার অভিযোগ গ্রহণ করে পিবিআই-কে তদন্তের দায়িত্ব দেন।

মামলা দায়ের করে আদালত কক্ষ থেকে বের হওয়ার পর ২০-২৫ জনের একটি দল আদালত চত্ত্বরেই আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের অতর্কিত হামলা চালায়। হামলার পর হিরো আলম সাংবাদিকদের অভিযোগ করে বলেন, তাকে বিএনপি’র লোকজন মারপিট করেছে। হামলাকারীরা বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে কটূক্তির যে অভিযোগ তুলেছেন তা সত্য নয় দাবি করেন তিনি। এসময় তিনি হামলাকারীদের ভিডিও ফুটেজ দেখে তাদের বিরুদ্ধেও মামলা করার কথাও জানান।

Check Also

বগুড়া সদর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানকে কুপিয়ে হত্যা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানুর রহমান মিজানকে (৩৫) কুপিয়ে হত্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =

Contact Us