সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / শেরপুরের দুই মাইক্রোবাসের সংঘর্ষে আহত ১৭

শেরপুরের দুই মাইক্রোবাসের সংঘর্ষে আহত ১৭

শেরপুর নিউজ ডেস্ক: শেরপুরে দুই মাইক্রোবাসের সংঘর্ষে পাঁচ শিশুসহ ১৭ জন আহত হয়েছেন। সোমবার (৯ সেপ্টেম্বর) ভোরে সদর উপজেলার শেরপুর-ঢাকা মহাসড়কের নবীনগর টেকনিক্যাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ভোরে নবীনগর টেকনিক্যাল এলাকায় দুটি মাইক্রোবাসের সংঘর্ষে বিকট শব্দ হয়। স্থানীয়রা এগিয়ে আসলে দুটি মাইক্রোবাসকে দুমড়েমুচড়ে পড়ে থাকতে দেখে। গাড়ির ভেতর থেকে কান্নার আওয়াজ শুনতে পায়। তারা ফায়ার সার্ভিসের সহযোগিতায় গুরুতর আশঙ্কাজনক অবস্থায় পাঁচ শিশুসহ ১৭ জনকে উদ্ধার করে। প্রাথমিক অবস্থায় তাদের সবাইকে শেরপুর সদর হাসপাতালে নেওয়া হয়। পরে ১৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শী মুমতাজ আলী বলেন, ফজরের নামাজের সময় আমি অজু করতেছিলাম। ঠিক এ সময় আমি গাড়ির বিকট শব্দ শুনতে পাই। পরে বের হয়ে দেখি আমার বাসার গেটের সামনে একটি গাড়ি এবং তার কিছুটা দূরে আরও একটি গাড়ি দুমড়েমুচড়ে পড়ে আছে। আমরা শাবল দিয়ে গাড়ি কেটে লোকজনকে বের করি। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় ঘটনাস্থলে বেশ কয়েকজন আশঙ্কাজনক অবস্থায় থাকলেও কেউ মারা যায়নি।

শেরপুর সদর থানার ওসি মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, এখন পর্যন্ত কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি। তবে আহতদের অবস্থা আশঙ্কাজনক। সবাইকেই প্রথমে শেরপুর সদর হাসপাতালে নেওয়ার হয়। সেখান থেকে আশঙ্কাজনক কয়েকজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন ঘটেছে। পরবর্তী সময়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

কেন গলায় ফাঁস দিল ৯ বছরের শিশু মেঘলা!

  শেরপুর নিউজ ডেস্ক : মাদারীপুরের ডাসারে গলায় ফাঁস দিয়ে মেঘলা (৯) নামে এক তৃতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − eight =

Contact Us