সর্বশেষ সংবাদ
Home / পড়াশোনা / একাদশে রেজিস্ট্রেশন শুরু ১৫ সেপ্টেম্বর

একাদশে রেজিস্ট্রেশন শুরু ১৫ সেপ্টেম্বর

শেরপুর নিউজ ডেস্ক: একাদশ শ্রেণিতে ২০২৪-২৫ শিক্ষাবর্ষে অনলাইনে ভর্তি শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্যক্রম আগামী ১৫ সেপ্টেম্বর শুরু হবে। ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এ কার্যক্রম চলবে।

সোমবার (৯ সেপ্টেম্বর) ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চিঠিতে এ তথ্য জানানো হয়। নির্ধারিত সময়ের মধ্যে শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন কার্যক্রম শেষ না করতে পারলে বোর্ড দায়ী থাকবে না বলেও চিঠিতে উল্লেখ করা হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, দেশের সব উচ্চমাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানকে ভর্তি ওয়েবসাইট (https://www.xiclassadmission.gov.bd) এর (College Login) প্যানেল (কলেজের ইআইআইএন নম্বর ও পাসওয়ার্ড) দিয়ে লগইন করে আগামী ৩০ সেপ্টেম্বর বিকেল ৫টার মধ্যে রেজিস্ট্রেশনের জন্য প্রতিষ্ঠান থেকে শিক্ষার্থীদের তথ্য অনলাইনে পাঠানোর সব কাজ শেষ করার জন্য বলা হলো।

এতে আরও বলা হয়, নির্ধারিত সময়ের মধ্যে সংশ্লিষ্ট কলেজ অনলাইনে ভর্তি শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন সম্পন্ন করতে ব্যর্থ হলে পরবর্তীতে উদ্ভূত জটিলতার জন্য বোর্ড কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

Check Also

অনার্স প্রথম বর্ষের পরীক্ষার নতুন সময়সূচি প্রকাশ

শেরপুর নিউজ ডেস্ক: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২৩ সালের অনার্স (স্নাতক) প্রথম বর্ষের চূড়ান্ত পরীক্ষার পরিবর্তিত সময়সূচি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + three =

Contact Us