সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনটে ইছামতি নদীতে ডুবে ভাই-বোনের মৃত্যু

ধুনটে ইছামতি নদীতে ডুবে ভাই-বোনের মৃত্যু

 

শেরপুর নিউজ ডেস্ক:
বগুড়ার ধুনট উপজেলায় ইছামতি নদীতে একই সাথে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেল ৩ টার দিকে উপজেলার গোপালনগর ইউনিয়নের গজিয়াবাড়ি নৌঘাটে এ ঘটনা ঘটে। নিহতরা হলো-উপজেলার গজিয়াবাড়ি গ্রামের হাসিনুর রহমানের মেয়ে লামিয়া খাতুন (৭) ও একই এলাকার রাজারামপুরা গ্রামের আল-আমিনের ছেলে সুমন মিয়া (৯)।

তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাইবোন থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সুমন মিয়ার মা-বাবা জীবিকার তাগিদে ঢাকায় অবস্থান করেন। এ কারণে সুমন তার মামা গজিয়াবাড়ি গ্রামের হাসিনুর রহমানের বাড়ি থাকে। সোমবার দুপুরের দিকে সুমন ও তার মামাতো বোন লামিয়া বাড়ির অদূরে ইছামতি নদীর গজিয়াবাড়ি নৌঘাটে গোসল করতে যায়।

সেখানে একই সাথে গোসলে নেমে পানির স্রোতে তারা ডুবে যায়। দীর্ঘ সময় তারা বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজনের সন্দেহ হয়। এক পর্যায়ে পরিবারের লোকজন নদীতে গিয়ে খোঁজাখুঁজির পর একে অপরকে জড়িয়ে ধরা অবস্থায় তাদের ভাসমান লাশ উদ্ধার করে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, আইনী প্রক্রিয়া শেষে ভাই-বোনের মৃতদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 19 =

Contact Us