সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / আমাকে বলা হচ্ছে দেহ ব্যবসায়ী: শিরিন শিলা

আমাকে বলা হচ্ছে দেহ ব্যবসায়ী: শিরিন শিলা

শেরপুর নিউজ ডেস্ক: চলচ্চিত্রের পর্দায় তাকে নিয়মিত দেখা না গেলেও বিভিন্ন সময় নেতিবাচক কাণ্ডের সঙ্গে নাম এসেছে এই সময়ের নায়িকা শিরিনি শিলার। সম্প্রতি কয়েকটি ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে এ নায়িকাকে নিয়ে বিভিন্ন প্রতিবেদন প্রকাশ করা হয়।

যেখানে দাবি করা হয়, সরকার পতনের পর যুবলীগের শীর্ষ এক নেতার সঙ্গে গা ঢাকা দিয়েছেন তিনি। এছাড়াও শিরিন শিলার বিলাসী জীবন-যাপন, তার আয় ও বিদেশ সফর নিয়েও প্রশ্ন তোলা হয়। পাশাপাশি দাবি করা হয়, অভিনয়ের পাশাপাশি অসামাজিক কাজের সঙ্গেও যুক্ত তিনি।

বিষয়গুলো নিয়ে চরমভাবে ক্ষেপেছেন শিরিন শিলা। প্রথমদিকে এসব নজর না দিলেও এখন বাধ্য হয়ে আইনের আশ্রয় নিচ্ছেন তিনি। সম্প্রতি ফেসবুকে এক ভিডিও বার্তায় এমনটাই জানিয়েছেন এ অভিনেত্রী।

শিরিন শিলা তার ভিডিও বার্তায় বলেন, প্রায় ৬-৭ বছর আগে ক্যাসিনোকাণ্ডে কয়েকজন নায়িকার সঙ্গে আমার নাম এসেছিল। সেটাই আপনারা এখন আবারও টেনে আনছেন। বেশকিছু প্রতিবেদনে দাবি করা হচ্ছে, যুবলীগ নেতার সঙ্গে আমার সখ্যতা রয়েছে। তাদের সঙ্গে আমি বিদেশ সফরে গেছি। যে কারণে সরকার পতনের পরে গা ঢাকা দিয়েছি।

তাদেরকে মিথ্যা প্রমাণ করে এ অভিনেত্রী বলেন, দেখুন, আমি তো আমার বাসাতেই রয়েছি। গা ঢাকা দিব কেনো? আর যাদের কথা বলা হচ্ছে- আমার জানা মতে, তারা এখনও জেলে। তাদের আমেরিকার ভিসা নেই। আমি বাইরে গেলে আমেরিকাতেই যাই। গত ৬-৭ বছর আগে আমি কখনোই দুবাই কিংবা অন্য দেশে যাইনি, শুধু আমেরিকা ছাড়া। সেখানে তাদের সঙ্গে বিদেশ সফরের প্রশ্নই আসে না।

তিনি সানি লিওন নয় উল্লেখ্য করে শিরিন শিলা বলেন, আর একটা কথা, আমি নাকি পর্নোগ্রাফির সঙ্গে জড়িত। আমি যদি এ সবের সঙ্গে জড়িত থাকি, তাহলে কীভাবে একজন অভিনেত্রী হলাম। আমি তো সানি লিওন না, আমি তো অভিনয় করি। আমার যদি পর্নোগ্রাফির কোনো ভিডিও বা লিঙ্ক থাকে, তাহলে আজও কেনো সেটা প্রকাশ পায়নি?

অভিনেত্রী আরও বলেন, আমি একটা ভদ্র ফ্যামিলির মেয়ে। কিছু ভিডিওতে দেখলাম আমাকে দেহ ব্যবসায়ী বলা হচ্ছে। এগুলো সম্পূর্ণ মিথ্যা, সম্পূর্ণ গুজব। আমি জানি না, কারা আমাকে নিয়ে এসব নিউজ করছে। তবে যারাই করছে, তাদের প্রত্যেকের বিরুদ্ধে আইনুনাগত ব্যবস্থা নেব।

এ বিষয়ে শিরিন শিলা জানান, মিথ্যা সংবাদ প্রচার করে তাকে সামাজিকভাবে হয়রানি করা হচ্ছে। ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ মিলিয়ে ১৮টি ইউআরএলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি। পাশাপাশি মামলার প্রস্তুতিও নিচ্ছেন এই অভিনেত্রী।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =

Contact Us