সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / চরকিতে আসছে ‘তুফান’

চরকিতে আসছে ‘তুফান’

শেরপুর নিউজ ডেস্ক: ‘তুফান’ মুক্তি পাচ্ছে চরকিতে। সম্প্রতি ভেরিফায়েড ফেসবুক পেজে ঘোষণাটি দেয় দেশের জনিপ্রয় ওটিটি প্ল্যাটফর্ম চরকি। তারপর থেকে মন্তব্যকারীদের একটাই প্রশ্ন ‘কবে?’, ‘কবে আসছে তুফান?’। দর্শকের কাঙ্ক্ষিত উত্তরটি দিয়েছে চরকি কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টা ১ মিনিটে প্ল্যাটফর্মটির ভেরিফায়েড ফেসবুক পেজে জনানো হয়, আর মাত্র ৯ দিন অপেক্ষা করতে হবে দর্শকদের, অর্থাৎ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) থেকে চরকিতে দেখা যাবে ‘তুফান’।

প্রেক্ষাগৃহে সিনেমার টিকিট পাওয়া না পাওয়ার বিভ্রান্তি নিয়ে থাকতে হবে না দর্শকদের। যেকোনো জায়গা থেকে সুবিধাজনক সময়ে সিনেমাটি দেখা যাবে। যারা চরকির সাবস্ক্রাইবার, তারা সিনেমাটি দেখতে পাবেন মুক্তির সঙ্গে সঙ্গেই। তবে যারা এখনও চরকি সাবস্ক্রাইব করেননি, তাদের পার করতে হবে কিছু ধাপ।

চরকি মোবাইল থেকে সাবস্ক্রাইব করতে চাইলে, গুগল প্লে–স্টোর থেকে চরকি অ্যাপটি মোবাইলে ইনস্টল করে নিতে হবে। সাইন আপ করে কিনে ফেলতে হবে পছন্দের প্যাকেজটি। মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে অর্থ পরিশোধ করা যাবে।

ধাপগুলো ঠিকভাবে পার করতে পারলে কয়েক মিনিটেই চরকি সাবস্ক্রাইব হয়ে যাবে এবং দর্শকরা দেখতে পারবেন তুফানসহ অসংখ্য ফিল্ম, সিরিজ। স্মার্ট টিভিতে দেখতে চাইলে পার করতে হবে একই রকম ধাপ। ওয়েব সাইট থেকে দেখতে চাইলে দর্শকদের ব্রাউজ করতে হবে www.chorki.com ওয়েব সাইটে। সেখানেও একই প্রক্রিয়ায় কিনতে হবে সাবস্ক্রিপশন।

Check Also

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, ৭৫ লাখ টাকা দাবী অভিনেত্রীর

শেরপুর নিউজ ডেস্ক: বয়স ৫০-এর কোটা পার করলেও এখনো নিজের সৌন্দর্য এবং তারুণ্য ধরে রেখেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 1 =

Contact Us