সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়ায় হিরো আলমের উপর হামলার ঘটনায় ৮ জনকে আসামি করে মামলা

বগুড়ায় হিরো আলমের উপর হামলার ঘটনায় ৮ জনকে আসামি করে মামলা

শেরপুর নিউজ ডেস্ক : আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম গত ৮ সেপ্টেম্বর বগুড়া আদালতের বাইরে হামলার শিকার হওয়ার প্রেক্ষিতে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বগুড়া সদর থানায় ৮ জনকে আসামি করে মামলা করেছেন।

বগুড়া সদরের এরুলিয়া গ্রামের ইউটিউবার হিরো আলম দায়ের করা মামলার আসামিরা হলেন মামুন আহম্মেদ (২৬) রনি (২৮) শামীম (৩০) নাজমুল ওরফে সবুজ (৩০) নুরুল ইসলাম (৪২) সবুজ (৩২) উজ্জল (৩১) ও জাহাঙ্গীর (৪৮)।

দায়ের করা মামলায় তিনি উল্লেখ করেন ২০১৮ সালে এবং ২০২৩ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে ‘বগুড়া-৪ আসন থেকে জাতীয় সংসদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনের দিনে সরকারের নির্দেশে যুবলীগের কর্মীরা তাকে ভোট কেন্দ্রে মারপিট করে হত্যার চেষ্টা করে।

স্বৈরাচারের শাসনামলে তিনি কোন মামলা মোকদ্দমা করেন নি। বর্তমান অন্তবর্তীকালীন সরকারের আমলে ন্যায় বিচার পাওয়ার আশায় আসামিদের বিরুদ্ধে মোকদ্দমা দায়ের করার সিদ্ধান্ত নিয়ে ৮ সেপ্টেম্বর নন্দীগ্রাম আমলী আদালতে মামলা দায়ের করেন।

ওই দিন দুপুর ১২ টার দিকে চীফ জুডিসিয়াল ম্যাজেস্ট্রেট ভবনের নিচতলায় বারান্দায় তাকে ঘিরে ধরে মারপিট করায় তিনি মামলা করেন। বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ মো. সাইহান ওলিউল্লাহ জানান, হিরো আলম ৮ জনকে আসামী করে মামলা করেছেন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতেই মামলা রেকর্ড করা হয়েছে।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =

Contact Us