সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন : এসপি বগুড়া

আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন : এসপি বগুড়া

শেরপুর নিউজ ডেস্ক :বগুড়ার নবাগত পুলিশ সুপার জেদান আল মুসা মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে বগুড়ার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। পুলিশ সুপার কার্যালয়ের সেমিনার কক্ষে মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার জেদান আল মুসা বলেন, বগুড়ার সার্বিক আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য গণমাধ্যমকর্মীদের বিশেষ সহযোগিতা প্রয়োজন।

পুলিশের প্রতি আস্থা ফেরানোর জন্য জেলার মানুষেরও সহযোগিতা প্রয়োজন। পুলিশ বাহিনীর প্রতি জনগণের আস্থা ফেরাতে সব ধরনের কার্যক্রম পরিচালনা করা হবে। বগুড়া মাদকমুক্ত করতে বিশেষ পদক্ষেপ নিবেন বলেও নবাগত পুলিশ সুপার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি বলেন, আমি চাই পেশাজীবী সাংবাদিকরা শুধু আমার প্রশংসা নয়, ভুল কিছু করলেও তার সমালোচনা করবেন, যাতে শুধরে নিতে পারি। তিনি আরও বলেন, ঐতিহ্যবাহী এই জেলায় তিনি প্রথম এলেও এটি একটি পরিচ্ছন্ন জেলা করতে চান। জেলার যে ঐতিহ্য আছে তা বজায় রাখতে চান।

মতবিনিময় সভায় সাংবাদিকরা জনবান্ধব পুলিশ আশা করে বলেন, গত ৫ আগস্ট সুবিধাভোগীরা যখন পালিয়ে গেল, পুলিশ যখন সাধারণ মানুষের রোষাণলে পড়লো তখন সাংবাদিকরা পুলিশকে সহায়তা করেছেন।

এ কারণে পুলিশ লাইন্স, পুলিশ সুপারের কার্যালয় ও তার বাসভবনে হামলা করতে পারেনি সুযোগ সন্ধানীরা। বক্তারা, তার সময়কালে বগুড়ার সকল পুলিশ ফাঁড়িকে আরও সক্রিয় করা, মাদক, যানজট ও চাঁদাবাজ মুক্ত বগুড়া গড়ে তোলার আহবান জানান। উপস্থিত সাংবাদিকরা পুলিশ সুপারকে সব ধরনের সহায়তার আশ্বাস দেন।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) যথাক্রমে স্নিগ্ধ আকতার ও আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম, বগুড়া প্রেসক্লাবের আহবায়ক ওয়াসিকুর রহমান বেচান, সাবেক সভাপতি রেজাউল হাসান রানুু, প্রেসক্লাবের সদস্য সচিব সবুর শাহ লোটাস, মীর্জা সেলিম রেজা, সরদার মতিয়ার রহমান মিলন, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি গণেশ দাস, সাংবাদিক রাহাত রিটু, আবুল কালাম আজাদ, সৈয়দ ফজরে রাব্বি ডলার প্রমুখ।

মতবিনিময় সভায় পুলিশ সুপার আরও বলেন, আপনাদের সহযোগিতায় আমরা আইনশৃঙ্খলাসহ অন্যান্য অর্পিত দায়িত্ব ঐক্যবদ্ধভাবে সমন্বয়ের মাধ্যমে সকল সমস্যার সমাধান করে একটি সুন্দর, সাবলীল এবং নিরাপদ ও মডেল জেলা হিসেবে রূপান্তর করতে চাই। সেই সঙ্গে সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনেরও আহবান জানান তিনি।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − nine =

Contact Us