সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / কনকচাঁপার শুভ জন্মদিন আজ

কনকচাঁপার শুভ জন্মদিন আজ

শেরপুর নিউজ ডেস্ক: দেশীয় সংগীতাঙ্গনে যারা কালজয়ী প্লে-ব্যাক শিল্পী হিসেবে আলোকিত হয়ে আছেন, তাদের মধ্যে কনকচাঁপা অন্যতম। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই গুণী সংগীতশিল্পী নিজেকে সবসময় একজন কণ্ঠশ্রমিক হিসেবেই পরিচয় দিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েই তিনি শ্রোতা-দর্শকের ভালোবাসার কনকচাঁপায় নিজেকে পরিণত করেছেন। ১৯৯৪ সালের পর থেকে বাংলাদেশে যতগুলো ছবি হয়েছে প্রায় সবগুলো ছবিতেই ছিল কনকচাঁপার কণ্ঠের উপস্থিতি। বিশেষ করে শাবনূরের ছবি মানেই ছিল কনকচাঁপার গান। শাবনূরের কণ্ঠের সঙ্গে কনকচাঁপার কণ্ঠের অনেকটা সাদৃশ্যতার কারণেই সে সময় কনকচাঁপাকে দিনে চার-পাঁচটি গানও রেকর্ড করতে হয়েছে।

এই প্রথিতযশা কণ্ঠশিল্পী আজ পা রাখছেন জীবনের ৫৬তম বছরে। রাত ১২টার পর থেকেই ভক্ত-অনুরাগী ও কাছের মানুষদের কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন কনকচাঁপা। তবে জন্মদিনকে ঘিরে কনকচাঁপা সচরাচর বিশেষ কোনো আয়োজন করেন না। দিনটিতে তিনি অন্যান্য স্বাভাবিক দিনের মতোই অতিবাহিত করেন। তাই যথারীতি এবারের জন্মদিনেও তার জন্মদিনকে ঘিরে নেই বিশেষ আয়োজন। তবে দিনটিতে তিনি সামাজিক যোগাযোগের মাধ্যমে তার বহু ভক্তের শুভেচ্ছা গ্রহণ করেন। চলচ্চিত্র ও সংগীত জগতের বহু শিল্পী তার জন্মদিনকে উপলক্ষ করে যে স্ট্যাটাস দেন তাতেও তিনি সাড়া দেন। এ ছাড়া বিভিন্ন মিডিয়া, পত্র-পত্রিকাও তার জন্মদিন উপলক্ষে বিশেষ সংবাদ করে থাকে। আজকের দিনে পুরোটা সময়ই তিনি পরিবারের সঙ্গে কাটাবেন বলে মনস্থির করেছেন।

কনকচাঁপা বলেন, ‘জন্মদিনে আমার কখনোই নিজ উদ্যোগে কোনো বিশেষ আয়োজন করা হয় না। তবে মাঝেমধ্যে আমার স্কুলের শিক্ষার্থী, ভক্তরা বিশেষ আয়োজন করে ফেললে তখন অনেকটা নিরুপায় হয়েই তাতে অংশ নিতে হয়। যেহেতু এই সুন্দর একটি দিনে পৃথিবীতে আমার জন্ম হয়েছে। আল্লাহর রহমতে সুন্দর একটি জীবন হয়েছে আমার। সুস্থ-সুন্দরভাবে বেঁচে আছি, তাই মহান আল্লাহর কাছে সব সময়ই আমি শোকরিয়া করি। আগামী দিনগুলোতেও যেন এভাবে বেঁচে থাকতে পারি সবাইকে সঙ্গে নিয়ে।’

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + seventeen =

Contact Us