সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বগুড়া জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

 

শেরপুর নিউজ ডেস্ক:

বগুড়া জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৫ টায় উপজেলার ধুনট মোড়ে সংগঠনটির প্রধান কার্যালয়ে কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হয়। এর আগে গত ১৬ আগস্ট সন্ধ্যায় সংগঠনের সদস্যদের উপস্থিতিতে আবু রায়হান আজাদকে সভাপতি ও সাব্বির আলম নোটনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছিল।
কমিটির বিভিন্ন পদে যারা স্থান পেয়েছেন সহ-সভাপতি পদে ছাইফুল ইসলাম কারি, বেল্লাল হোসেন, সাইফুল ইসলাম ফকির, সহ-সাধারণ সম্পাদক পদে হেলাল খন্দকার, নিজাম উদ্দিন, শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে আবু সাঈদ, সহ-সাংগঠনিক সম্পাদক পদে বাবুল মির্জা, কোষাধ্যক্ষ পদে জুয়েল রানা সুজন, দপ্তর সম্পাদক পদে মাজেদুর রহমান, সহ-দপ্তর সম্পাদক পদে বাবু, প্রচার সম্পাদক পদে শামীম হোসেন, সহ-প্রচার সম্পাদক পদে আব্দুল্লাহ, সড়ক সম্পাদক পদে বকুল হোসেন, সহ-সড়ক সম্পাদক পদে জাহাঙ্গীর আলম, ক্রিড়া সম্পাদক পদে মোখলেছুর রহমান, সহ-ক্রিড়া সম্পাদক পদে জাহিদ হাসান, সমাজ কল্যাণ সম্পাদক পদে নূরুল ইসলাম, সহ-সমাজ কল্যাণ সম্পাদক পদে রমজান আলী এবং ধর্মীয় সম্পাদক পদে রফিকুল ইসলাম।
সংগঠনের নব-নির্বাচিত সভাপতি আবু রায়হান আজাদ জানান, বগুড়া জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সদস্য সংখ্যা প্রায় ৪ হাজার। তাদের অধিকারের জন্য এই সংগঠন কাজ করে। কিন্তু বিগত নেতৃত্ব শ্রমিকদের অধিকারে কোন কাজ করেনি। তারা অনিয়মতান্ত্রিকভাবে কোন নির্বাচন না দিয়ে এক যুগের বেশি সময় ধরে সংগঠন চালিয়েছে। তারা শ্রমিকদের স্বার্থ রক্ষার বদলে দলীয় প্রভাবে তাদের জিম্মী করে রেখেছিল। তাই স্বৈরাচারের পতনের সাথে সাথে তারাও পালিয়ে যায়। তাদেরকে একাধিকবার চিঠি দিলেও তারা উপস্থিত হননি। এতে সংগঠনের কার্যক্রম স্থবির হয়ে যায়। ফলে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ি গত ১৬ আগস্ট বিশেষ তলবী সভার আয়োজন করে পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 4 =

Contact Us