সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / সাদা টিউলিপ হাতে মেহজাবীনের শান্তির বার্তা!

সাদা টিউলিপ হাতে মেহজাবীনের শান্তির বার্তা!

শেরপুর নিউজ ডেস্ক: টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব বিশ্বের অন্যতম বৃহত্তম চলচ্চিত্র উৎসব। এ উৎসবে নিজের প্রথম সিনেমা ‘সাবা’ নিয়ে গিয়েছেন মেহজাবীন চৌধুরী। ১১ দিনব্যাপী টরন্টো উৎসবে উপস্থিত ছিলেন হলিউডের প্রথমসারির বেশকিছু তারকা। ৮ সেপ্টেম্বর নিজের সিনেমার একটি শো হয়েছে। সেখানে সরাসরি অংশ নিয়ে ছবিটি প্রসঙ্গে কথা বলেছেন মেহজাবীন চৌধুরী। এসময় পাশে ছিলেন ছবির অন্যতম অভিনেতা মোস্তফা মনওয়ার এবং নির্মাতা মাকসুদ হোসেন। ১৪ সেপ্টেম্বর আরও একটি শো আছে ‘সাবা’র।

৮ সেপ্টেম্বরের শো শেষে একগুচ্ছ সাদা টিউলিপ ফুল হাতে যেন শান্তি ও সৌরভের বার্তা ছড়িয়ে দিলেন টরন্টো শহরে।পরনে কালো পোশাক আর মিষ্টি রোদে দারুণ এক দ্যুতি ছড়িয়ে দিলেন মেহজাবীন। যে আলো আর সৌরভের অনেকটাই আছড়ে পড়েছে সোশ্যাল হ্যান্ডেলে অভিনেত্রীর ভেরিফায়েড পেইজের সুবাদে।

এর আগে, টরন্টোয় উৎসবস্থলে গিয়ে মেহজাবীনের দেখা হয়ে গেলো তারই অসম্ভব পছন্দের অভিনেত্রী নওমি ওয়াটসের সঙ্গে। ব্রিটিশ এই অভিনেত্রীর পুরনো ভক্ত মেহজাবীন। ফলে দেখা হওয়ার পর ভক্তসুলভ ছবি তুলতে ভুললেন না।

এদিকে শুধু অভিনয় নয়, ‘সাবা’ সিনেমাটি প্রযোজনাও করেছেন মেহজাবীন চৌধুরী। প্রযোজকের তালিকায় তার পাশাপাশি আছেন আরিফুর রহমান, তামিম আব্দুল মজিদ, ত্রিলোরা খান, মাকসুদ হোসেন ও বরকত হোসেন পলাশ। চিত্রগ্রহণ করেছেন বরকত হোসেন পলাশ। আবহ সংগীতে আম্মান আব্বাসি।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =

Contact Us