সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / যে কারণে কনকচাঁপার প্রতি চিরকৃতজ্ঞ শাবনূর

যে কারণে কনকচাঁপার প্রতি চিরকৃতজ্ঞ শাবনূর

 

শেরপুর নিউজ ডেস্ক:

ঢাকাই সিনেমার নায়িকা শাবনূরের জুড়ি নেই। তার দর্শকপ্রিয় সব সিনেমাগুলো যেন মনজুড়ানো গানের সম্ভার। এর মধ্যে— ‘তুমি মোর জীবনের ভাবনা’, ‘তোমাকে চাই শুধু তোমাকে চাই’, ‘আমার নাকেরই ফুল বলে রে’, ‘অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন’, ‘ভালোবাসা থাকো তুমি দূরে’, ‘কিছু কিছু মানুষের জীবনে’ প্রভৃতি গানগুলো ব্যাপক জনপ্রিয়তা পায়।

পর্দায় শাবনূরের ঠোঁটে চিত্রায়িত এই গানগুলোতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী কনকচাঁপা। দারুণ সব গান উপহার দেওয়ার জন্য কনকচাঁপার প্রতি চিরকৃতজ্ঞ শাবনূর।

বুধবার (১১ সেপ্টেম্বর) কনকচাঁপার জন্মদিন। বিশেষ এই দিনে তার প্রতি ভালোবাসা জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন শাবনূর। তাতে শাবনূর লিখেছেন, ‘জন্মদিনের শুভেচ্ছা, শ্রদ্ধা ও ভালোবাসা কনকচাঁপা আপু। আমার চলচ্চিত্র ক্যারিয়ারে তোমার বিশাল অবদান রয়েছে। আমি তোমার প্রতি চিরকৃতজ্ঞ। আল্লাহপাকের কাছে তোমার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করি।’

১৯৬৯ সালের ১১ সেপ্টেম্বর জন্ম নেন কণ্ঠশিল্পী কনকচাঁপা। চলচ্চিত্র, আধুনিক গান, নজরুল সংগীত, লোকগীতিসহ প্রায় সব ধরনের গানে সমান পারদর্শী এই সংগীতশিল্পী ১৯৭৮ সালে সর্বপ্রথম টিভিতে পারফর্ম করেন।

একই বছর শিশুশিল্পী হিসেবে ‘নতুন কুঁড়ি’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন। টানা ৩ বছর জাতীয় শিশু প্রতিযোগিতায় বিজয়ী হন এই শিল্পী।

প্রায় ৪০ বছর ধরে সংগীতাঙ্গনে সমানতালে কাজ করে যাওয়া এই গায়িকা এখন পর্যন্ত চলচ্চিত্রে তিন হাজারেরও বেশি গানে কণ্ঠ দিয়েছেন কনকচাঁপা। প্লে-ব্যাকের পাশাপাশি প্রকাশিত হয়েছে তার একাধিক একক ও যৌথ গানের অ্যালবাম।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − fifteen =

Contact Us