সর্বশেষ সংবাদ
Home / আইন কানুন / বগুড়ায় শেখ হাসিনা ও কাদেরের নামে হত্যা মামলা

বগুড়ায় শেখ হাসিনা ও কাদেরের নামে হত্যা মামলা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় রিকশাচালক আব্দুল মান্নান নিহতের ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ওবাদুল কাদেরসহ ১২২ জনের নামে হত্যা মামলা করা হয়েছে। মামলায় ২০০ থেকে ৩০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে নিহতের ছেলে রানা হামিদ এ মামলা করেন।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ জানান, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বগুড়ায় এর আগে আরও পাঁচটি মামলা হয়। এরমধ্যে চারটি হত্যা ও অপর একটিতে হত্যাচেষ্টার অভিযোগ আনা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ৪ আগস্ট দুপুরে শহরের বড়গোলা ট্রাফিক মোড় এলাকায় ছাত্র-জনতার একদফা আন্দোলনের গিয়ে গুলিবিদ্ধ হয়ে মারা যান আব্দুল মান্নান। আসামিরা আব্দুল মান্নানকে গুলি করে হত্যা করে বলে মামলায় উল্লেখ করা হয়। মামলায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদের নির্দেশদাতা হিসেবে উল্লেখ করা হয়।

এছাড়াও মামলায় বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক ও সাবেক এমপি রাগেবুল আহসান রিপু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মঞ্জুরুল আলম মোহন, শহর আওয়ামী লীগের সভাপতি মো. রফি নেওয়াজ খান রবিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আসাদুর রহমান দুলু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান ববি, ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম মণ্ডল, আওয়ামী লীগ নেতা মাছুদুর রহমান মিলন, জেলা যুবলীগ সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, সদর আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান শফিক, সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজ, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মতিন সরকারসহ আরও অনেকে।

Check Also

তদন্তে সম্পৃক্ততা না পেলে মামলা থেকে নাম বাদ দিতে নির্দেশনা

শেরপুর নিউজ ডেস্ক: ছাত্র-জনতার অভ্যুত্থান ঘিরে যেসব মামলা হচ্ছে, সেগুলোর প্রাথমিক তদন্তে কোনো আসামির সম্পৃক্ততা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 2 =

Contact Us