Home / রাজনীতি / অন্তর্বর্তীকালীন সরকারকে সময় ও সুযোগ দিতে বিএনপি প্রস্তুত-মির্জা ফখরুল

অন্তর্বর্তীকালীন সরকারকে সময় ও সুযোগ দিতে বিএনপি প্রস্তুত-মির্জা ফখরুল

শেরপুর নিউজ ডেস্ক:
অন্তর্বর্তীকালীন সরকারকে সময় ও সুযোগ দিতে বিএনপি প্রস্তুত বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একইসঙ্গে যত দ্রুত সম্ভব সংস্কারের কাজ শেষ করে স্বল্প সময়ের মধ্যে অন্তর্বর্তী সরকার নির্বাচনের দিকে যাবে বলেও আশা প্রকাশ করেছেন তিনি।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। বিএনপি মহাসচিব বলেন, আমরা মনে করি তারা কাজ করছে। এ কাজের জন্য তাদেরকে সময়-সুযোগ দিতে আমরা প্রস্তুত ও প্রতিজ্ঞাবদ্ধ।

বর্তমান সময় অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, বুধবার প্রধান উপদেষ্টা জাতির উদ্দেশে বক্তব্য দিয়েছেন। সেখানে তিনি সংস্কারের কথা ঘোষণা করেছেন, তার জন্য একটি কমিটির নামও ঘোষণা করেছেন। এই বক্তব্যে তিনি মোটামুটিভাবে তার লক্ষ্যের কথা ঘোষণা করেছেন।

এছাড়াও সম্মেলনে আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে আগামী ১৪ ও ১৫ সেপ্টেম্বর কর্মসূচি ঘোষণা করে দলটি।

মির্জা ফখরুল বলেন, আমাদের স্থায়ী কমিটিতে সিদ্ধান্ত হয়েছে, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিকভাবে রূপ দেয়ার জন্য এই দিনটিকে গুরুত্ব সহকারে পালন করার। এ কারণে আমরা দু’দিনের কর্মসূচি দিয়েছি।

কর্মসূচির মধ্যে ১৪ই সেপ্টেম্বর শহীদ মিনারে সমাবেশ অনুষ্ঠিত হবে। সেই সমাবেশে গত ১৫ বছরে গণতন্ত্রের জন্য আন্দোলন করতে গিয়ে যারা শহীদ হয়েছেন ও নির্যাতিত হয়েছেন, তাদের স্বজনদের নিয়ে সমাবেশ করা হবে। সেই সমাবেশে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান থাকবে। আর ১৫ তারিখ নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে সমাবেশ হবে বলে জানান মির্জা ফখরুল।

Check Also

অন্তবর্তীকালীন সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান

শেরপুর নিউজ ডেস্ক : অন্তবর্তীকালীন সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না জানিয়ে উপদেষ্টাদের সতর্ক থাকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + seventeen =

Contact Us