সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / প্রধান উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করেছেন ক্রিকেটাররা

প্রধান উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করেছেন ক্রিকেটাররা

 

শেরপুর নিউজ ডেস্ক:

অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে সাক্ষাৎ করেছেন পাকিস্তানের বিপক্ষে দুই টেস্ট সিরিজ জয়ী ক্রিকেটাররা। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) প্রধান উপদেষ্টার তেজগাঁও কার্যালয়ে যান ১৫ ক্রিকেটারসহ ১৯ জনের একটি দল।

ঐতিহাসিক সিরিজ জয়ের পর ড. ইউনূস পাকিস্তানে অধিনায়ক নাজমুল হাসান শান্তকে ফোন করে জানিয়েছিলেন দেশে ফিরলে ক্রিকেট দলকে সংবর্ধনা দেওয়া হবে। সেই সংবর্ধনা দেওয়া হল আজ (বৃহস্পতিবার)।

সিরিজ জয়ের জন্য পুরো দলকে আরও একবার অভিনন্দন জানান প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। এ সময় তিনি বলেন, ‘জয়ের পর (সিরিজ) আমি অধিনায়কের সঙ্গে কথা বলেছিলাম। তবে ব্যক্তিগতভাবে সবার সঙ্গে দেখা করতে মুখিয়ে ছিলাম। পুরো জাতির হয়ে সবাইকে অভিনন্দন জানাচ্ছি।’

প্রধান উপদেষ্টার সঙ্গে দেখা করে বেশ খুশি ক্রিকেটাররা। দলের অধিনায়ক শান্ত বলেন, ‘এখানে আসতে পেরে সব ক্রিকেটারই খুশি। এটা সত্যিই অনুপ্রাণিত করবে আমাদের।’

১৫ ক্রিকেটারের বাইরে ড. ইউনূসের সঙ্গে সাক্ষাৎ করেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ, পরিচালক নাজমুল আবেদীন ফাহিম, প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন এবং পাকিস্তান সফরে যাওয়া বাংলাদেশ দলের ম্যানেজার রাবীদ ইমাম। এছাড়াও সাক্ষাতে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ।

Check Also

দলের সঙ্গে এখনো যোগ দেননি সাকিব

শেরপুর নিউজ ডেস্ক: ভারতের বিপক্ষে সিরিজ শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে। তবুও এখনো দলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + twelve =

Contact Us