Home / খেলাধুলা / বিশ্বে প্রথম ১০০ কোটি অনুসারী রোনালদোর

বিশ্বে প্রথম ১০০ কোটি অনুসারী রোনালদোর

শেরপুর নিউজ ডেস্ক: আমি রেকর্ডের পেছনে ছুটি না, রেকর্ড আমার পেছনে ছুটে। এমন কথায় বলেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। শুধু কথা নয়, কাজেও প্রমাণ করেছেন এই পর্তুগিজ সুপারস্টার। কদিন আগেই ৯০০ গোলের মাইলফলক স্পর্শ করেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার।

এবার সামাজিক যোগাযোগমাধ্যমেও গড়েছে রেকর্ড। বিশ্বের প্রথম ব্যক্তি হিসেবে সামাজিক যোগাযোগমাধ্যমে ১ বিলিয়ন বা ১০০ কোটি অনুসারীর মাইলফলক স্পর্শ করেছেন সময়ের অন্যতম সেরা এই ফুটবলার।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই এই খবরটি জানিয়েছেন রোনালদো। ইংরেজিতে 1B আকৃতির মধ্যে তার বর্ণাঢ্য ক্যারিয়ারের অনেকগুলো মুহূর্তের ছবি বসিয়েছেন তিনি। যার শিরোনাম দিয়েছেন—১০০ কোটির স্বপ্ন, একটি যাত্রা।

পোস্টে রোনালদো লিখেছেন, ‘আমরা ইতিহাস সৃষ্টি করেছি ১ বিলিয়ন (১০০ কোটি) অনুসারী! এটি শুধু একটি সংখ্যার চেয়েও বেশি—এটি আমাদের ভাগাভাগি করে নেওয়া আবেগ, উদ্যম, খেলার প্রতি ভালোবাসা এবং এর বাইরেও আরও অনেক কিছুর প্রমাণ।’

তিনি আরও লিখেছেন, ‘মাদেইরার রাস্তা থেকে শুরু করে বিশ্বের সবচেয়ে বড় মঞ্চ পর্যন্ত, আমি সব সময় আমার পরিবার এবং আপনাদের (সমর্থকদের) জন্য খেলেছি এবং এখন আমরা ১০০ কোটি মানুষ একত্র হয়েছি।’

Check Also

বর্তমান টেস্ট দলকে ‘সবচেয়ে ভারসাম্যপূর্ণ’ বললেন হাথুরু

  শেরপুর নিউজ ডেস্ক: অতিরিক্ত ব্যাটার-বোলার থাকায় বাংলাদেশ এখন বেশ ভারসাম্যপূর্ণ দল। যে কারণে ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − two =

Contact Us