Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়া জেলা যুবদল এবং জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা

বগুড়া জেলা যুবদল এবং জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া জেলা ও শহর যুবদল এবং জেলা ও শহর ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে যুবদল ও ছাত্রদলের কেন্দ্র থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ ব্যাপারে জানানো হয়েছে।

যুবদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বগুড়া জেলা যুবদলের জাহাঙ্গীর আলমকে সভাপতি ও আবু হাসানকে সাধারণ সম্পাদক এবং শহর যুবদলে আহসান হাবিব মমিকে সভাপতি ও আদিল শাহরিয়ার গোর্কিকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়ে কমিটি ঘোষণা করা হয়েছে।

অপরদিকে, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি রাকিবুল ইসলাম রাকিব এবং সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি হিসেবে হাবিবুর রশিদ সন্ধান এবং এম আর হাসান পলাশকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া বগুড়া শহর ছাত্রদলে এস এম রাঙ্গাকে সভাপতি এবং আতিকুর রহমান রিমনকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। আগামী এক মাসের মধ্যে কমিটি পূর্ণাংগ করে কেন্দ্রীয় দপ্তরে জমা দেয়ার নির্দেশ প্রদানের বিষয়টিও উল্লেখ করা হয়।

Check Also

বগুড়া সদর উপজেলার সংস্কার কাজ পরিদর্শনে সাবেক এমপি লালু

আল আমিন মন্ডল : বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে ক্ষতিগ্রস্ত বগুড়া সদর উপজেলার সংস্কার কাজ পরিদর্শন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − eight =

Contact Us