Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে ছাত্র আন্দোলনের সমন্বয়কের ওপর হামলা

শেরপুরে ছাত্র আন্দোলনের সমন্বয়কের ওপর হামলা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কের ওপর সশস্ত্র হামলা হয়েছে। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে দেন। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সেরুয়া দহপাড়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে। হামলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও সমন্বয়ক ফেরদৌস শেখ (২২) গুরুতর আহত হয়েছেন। তিনি সেরুয়া দহপাড়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন ছাত্র আন্দোলনের সমন্বয়ক ফেরদৌস সেখ বলেন, বিগত জুলাই মাসে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন সেরুয়া দহপাড়া এলাকার ফজল হকের ছেলে সোহেল রানা। তিনি ছাত্রলীগের কর্মী হিসেবে নিজেকে পরিচয় দিতেন। পাশাপাশি মাদক ব্যবসা করতেন। এছাড়া আন্দোলন চলাকালে অংশ নেওয়া একাধিক শিক্ষার্থীকে পুলিশে ধরিয়ে দিতে সহযোগিতা করেন। এনিয়ে মাদক ব্যবসায়ী সোহেল রানার সঙ্গে সমন্বয়ক ফেরদৌস সেখের বিরোধ তৈরী হয়। এরই জেরে ঘটনার সময় স্থানীয় সড়কে তাঁকে একা পেয়ে সশস্ত্র সন্ত্রাসী হামলা চালায় সোহেল রানা ও তার আরেক সহযোগী উজ্জল মিয়া। অতর্কিত হামলা ও বেধড়ক মারপিটে সমন্বয়ক ফেরদৌস শেখ গুরুতর আহত হন। পরে তাঁর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেন বলে দাবি করেন তিনি।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম এ প্রসঙ্গে বলেন, ঘটনার খবর পেয়েই সর্ঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে গিয়ে অভিযুক্ত সোহেল রানাকে আটক করা হয়েছে। ভুক্তভোগীর পক্ষ থেকে লিখিত এজাহার পেলে আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে।

Check Also

শেরপুরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৯

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলার শাহ বন্দেগী ইউনিয়নের গড়ের বাড়ি গ্রামের দুই পক্ষের পূর্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + nine =

Contact Us