সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়ায় রাজশাহী ও রংপুর বিভাগীয় সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের বিশেষ সভা অনুষ্ঠিত

বগুড়ায় রাজশাহী ও রংপুর বিভাগীয় সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের বিশেষ সভা অনুষ্ঠিত

শেরপুর নিউজ ডেস্ক:
বগুড়ায় অনুষ্ঠিত রাজশাহী ও রংপুর বিভাগীয় সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের বিশেষ সভায় সকল বক্তা তাদের বক্তব্যে ক্ষোভ ঝাড়লেন সংগঠনের সাবেক সভাপতি শাজাহান খান ও সাবেক সাধারণ সম্পাদক ওসমান আলীর উপর। শুক্রবার বিকেলে বগুড়া শহরতলীর ছিলিমপুরে অবস্থিত মোটর ড্রাইভিং স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত বিশেষ সভায় সভাপতিত্ব করেন বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হামিদ মিটুল।

সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি আব্দুল রহিম বক্স দুদু। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হুমায়ুন কবীর খান। আরোও বক্তব্য দেন কেন্দ্রীয় নেতা মোঃ জোবায়ের জাকির।

বিশেষ সভায় রংপুর ও রাজশাহী বিভাগের ১৬ জেলার পরিবহন শ্রমিক নেতারা তাদের বক্তব্যে বিগত সময়ে শ্রমিক স্বার্থ উপেক্ষা আওয়ামী লীগ সরকার ও কিছু মালিকের ব্যক্তি স্বার্থে সংগঠনকে ব্যবহার করার কথা তুলে ধরেন। একই সাথে তারা রংপুর ও রাজশাহী বিভাগের জন্য সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের জন্য একটি নতুন কমিটি ঘোষণার জোর দাবি করেন।

জবাবে কেন্দ্রীয় নেতারা বলেন, দিন ও পরিস্থিতি বদলে গেছে এখন শ্রমিক স্বার্থ রক্ষার সময় এসেছে।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 10 =

Contact Us