সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / আগামীর বাংলাদেশ হবে ইসলামের বাংলাদেশ এবং খেলাফতের বাংলাদেশ: বগুড়ায় মামুনুল হক

আগামীর বাংলাদেশ হবে ইসলামের বাংলাদেশ এবং খেলাফতের বাংলাদেশ: বগুড়ায় মামুনুল হক

শেরপুর নিউজ ডেস্ক:
বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক বলেছেন, এদেশে এখন ইসলামের জোয়ার বইছে। আগামীর বাংলাদেশ হবে ইসলামের বাংলাদেশ এবং খেলাফতের বাংলাদেশ। ধর্ম বর্ণ ভিন্ন মত সবার জন্য খেলাফত। এই খেলাফতের মাধ্যমে সংখ্যালঘুরা তাদের ধর্ম পালনে সম্পূর্ণ নিরাপত্তা ভোগ করবেন। তাদের ধর্মীয় উপাসনালয়ে নিরাপত্তা নিশ্চিত করা হবে। তাদের বাসা বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে নিরাপত্তা নিশ্চিত করতে হবে। এভাবে সকলে মিলেমিশে সুন্দর বাংলাদেশ গড়ে তুলবো ইনশাআল্লাহ।

তিনি শনিবার দুপুরে বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে বাংলাদেশ খেলাফত মজলিস এর উদ্যোগে শাপলা চত্বর ও জুলাই গণহত্যার বিচার দাবিতে গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন ।

 

তিনি বলেন, ‘আ’লীগ নেতৃবৃন্দের শুধু একারণে বিচার হওয়া উচিত যে, মানসিক প্রতিবন্ধী সাইকো রোগী শেখ হাসিনাকে এত বছর ধরে এদেশের মানুষের কাঁধের উপর তারা বসিয়ে রেখেছিলো। মানসিক বিকারগ্রস্থ শেখ হাসিনা অব্যাহতভাবে চেষ্টা চালিয়ে গেছে বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিনত করার জন্য। তার চেষ্টা ছিল সাধনা ছিল, বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়া নয়, অন্য একটি রাষ্ট্রের তিলকওয়ালী মূখ্যমন্ত্রী হওয়ায় ছিল তার সাধনা।’

 

মামুনুল হক বলেন, ‘আওয়ামী লীগের আরেকটা রাজনীতি ছিল, রাতের অন্ধকারে সংখ্যালঘুদের উপর কাল নাগিনী হয়ে ছোবল মারা আর দিনের বেলায় ওঝা হয়ে ঝাড়তে আসা। এভাবে নাটক করে তারা এদেশকে সাম্প্রদায়িক সংঘাতের কারখানায় পরিণত করেছিল। এখন আর নাটকের কলা ও কুশীলবরা নেই। এজন্য সংখ্যালঘুরা এখন নিরাপদে ও নিশ্চিন্তে আছেন।’

বেলা ১২ টায় সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের জেলা সভাপতি মাওলানা এহসানুল হক। এতে বক্তব্য দেন মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা মুফতি মনোয়ার হোসেন, মাওলানা আব্দুল্লাহ, মাওলানা মুফতি ফজলুল করিম, মুফতি সালাহুদ্দিন মাসউদ, মাওলানা মুফতি শফী কাসেমী জেলা সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা শফিকুর রহমানসহ অনেকে। সমাবেশে হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 2 =

Contact Us