Home / বগুড়ার খবর / শেরপুরে কৃষকের বিদেশী জাতের দুটি গরু চুরি

শেরপুরে কৃষকের বিদেশী জাতের দুটি গরু চুরি

শেরপুর নিউজ ডেস্ক:
বগুড়ার শেরপুর উপজেলার শালফা গ্রামে মকবুল হোসেন নামের এক কৃষকের দুটি বিদেশী জাতের গরু চুরি হয়েছে। এতে তার প্রায় ৪ লাখ টাকা ক্ষতি হয়েছে। ১৪ সেপ্টেম্বর শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এমন চুরির ঘটনায় আতংকের মধ্যে রয়েছেন খামারী সহ সাধারণ মানুষ। পুলিশী তৎপরতা না থাকায় চুরির ঘটনা বাড়ছে বলে জানান স্থানীয়রা।
জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের শালফা গ্রামের মৃত সাহেব আলীর ছেলে মো. মকবুল হোসেন দীর্ঘদিন ধরে বিদেশী জাতের গাভি লালন পালন করে আসছে। প্রতিদিনের ন্যায় ১৪ সেপ্টেম্বর শনিবার রাত ৮ টার দিকে গরুর পরিচর্যা শেষে গোয়াল ঘরে তুলে তালা দিয়ে সে নিজের ঘরে যায়। রাতের কোন একসময় সংঘবদ্ধ চোরেরা গোয়াল ঘরের তালা কেটে একটি বিদেশী জাতের গাভি ও একটি বিদেশী জাতের ৭ মাস বয়সী বকনা বাছুর চুরি করে নিয়ে যায়। এতে তার প্রায় ৪ লাখ টাকা ক্ষতি হয়েছে। এ ঘটনায় শালফা গ্রাম সহ আশেপাশের গ্রামের খামারী ও সাধারণ মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
স্থানীয়রা বলছেন, আগে এই সড়কে পুলিশী টহল ছিল তখন আমাদের গরু বাহিরে থাকলেও কিছুই হতোনা। এখন পুলিশী তৎপরতা না থাকায় দিনদিন চুরি বেড়েই চলছে। এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম রেজা বলেন, গরু চুরির ঘটনা এখনো শুনিনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =

Contact Us