Home / বগুড়ার খবর / বগুড়ায় এক নারীকে ধর্ষণ ও অপর নারীকে ধর্ষণের চেষ্টা

বগুড়ায় এক নারীকে ধর্ষণ ও অপর নারীকে ধর্ষণের চেষ্টা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় এক নারীকে ধর্ষণ ও অন্তঃসত্ত্বা অপর নারীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। সদরের মানিকচকে রাস্তা থেকে তুলে নিয়ে মারপিটের পর ওই দুই নারীকে ধর্ষণ ও ধর্ষণের চেষ্টা হয়। গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে সদর থানায় মামলা হয়েছে।

মামলার আর্জিতে উল্লেখ করা হয়েছে, ওই গৃহবধূ গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তার স্বামী ও গৃহকর্মীকে নিয়ে বগুড়া শহরের উপকন্ঠে কর্নপুর এলাকায় তার শ্বশুর বাড়িতে যান। পরে রাতের খাবার খেয়ে তারা রাত সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে হেঁটে মানিকচক বাজারের দিকে রওনা দেন। রাত পৌনে ১১টার দিকে তারা মানিকচক হাইস্কুলের দক্ষিণ পাশে একটি ফ্লেক্সিলোডের দোকানের সামনে পাকা রাস্তার ওপর পৌঁছুলে একদল দুর্বৃত্তের কবলে পড়েন।

এ সময় তাদের পেছনে দাঁড়ায় তারা। এরপর দুর্বৃত্তরা ওই গৃহবধূর পড়নের বোরকা ধরে টানা হেঁচড়া করলে তার স্বামী এগিয়ে এসে প্রতিবাদ করেন। কিন্তু তখন দুর্বৃত্তরা ধারালো চাকু বের করে তাকে আক্রমণ করে। এ সময় তার স্বামী জীবন রক্ষার্থে দৌড়ে পালিয়ে যায়।

তখন আসামিরা ওই গৃহবধূ ও তার কাজের মেয়েকে ছুরিকাঘাত ও মারপিটের ভয় দেখিয়ে ওই এলাকার এলপিজি পাম্পের পশ্চিম পাশে লিচু বাগানের ভিতরে নিয়ে ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে। তিনি চিৎকার করলে গৃহবধূকে ধর্ষণে ব্যর্থ হয়ে তাদের একজন তার কাজের মেয়েকে ধর্ষণ করে।

এরপর শুক্রবার গভীর রাতে ওই গৃহবধূর স্বামী সাহায্যের জন্য জাতীয় পরিষেবা ৯৯৯ এ ফোন দেন। তার ফোন পেয়ে সদর থানার পুলিশের একটি দল সেখানে গিয়ে ওই নারী ও গৃহকর্মীকে উদ্ধার করে। পরের দিন শনিবার বিকেলে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

এ বিষয়ে সদর থানার ওসি মো: সাইহান ওলিউল্লাহ মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, জরুরী পরিষেবা ৯৯৯ এ কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধু আর গৃহকর্মীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় ধর্ষণের মামলা নেয়া হয়েছে। জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

Check Also

বগুড়ায় শেখ হাসিনা-রেহেনা-জয়সহ ১০৪জনের নামে আরেকটি হত্যা মামলা

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় ছাত্র-জনতার আন্দোলনে রিপন ফকিরকে গুলি করে হত্যার ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + 18 =

Contact Us