Home / বগুড়ার খবর / শেরপুর প্রেসক্লাবে জামায়াত ল্যাপটপ উপহার দিলেন

শেরপুর প্রেসক্লাবে জামায়াত ল্যাপটপ উপহার দিলেন

শেরপুর নিউজ ডেস্ক:
সাংবাদিকরা জাতির বিবেক। তাঁদের লেখনির মাধ্যমে সমাজের বাস্তব চিত্র ফুটে উঠে। কিন্তু বিগত পনের বছর সংবাদপত্রের কণ্ঠরোধ করে রাখা হয়েছিল। তাই সাংবাদিকরা সঠিক কথা লিখতে পারেননি। তবে ৫ আগস্ট ছাত্র-জনতার বিজয়ের পর আপনারা স্বাধীনভাবে কাজ করতে পারছেন। হলুদ সাংবাদিকতা বর্জন করে সাদাকে সাদা, কালোকে কালো বলার সাহস দেখাতে হবে। বস্তুনিষ্ঠ ও নির্ভিক সংবাদিকতার ক্ষেত্রে যে কোনো ধরণের বাধা, হুমকি-ধামকি, হামলা-মামলার বিরুদ্ধে জামায়াতে ইসলামী অগ্রণী ভূমিকা পালন করবে।
রোববার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় শেরপুর প্রেসক্লাবে আয়োজিত মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা জামায়াতে ইসলামীর আমির ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ দবিবুর রহমান এসব কথা বলেন। শহরের স্থানীয় বাসস্ট্যান্ডস্থ প্রেসক্লাব কার্যালয়ে ওই মতবিনিময়সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি নিমাই ঘোষ। আর অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান।
সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা নাজমুল হক, সহকারি সেক্রেটারি আব্দুল্লাহ মোস্তাফিজ নাসিম, প্রচার সেক্রেটারি ইফতেখারুল ইসলাম, সাংবাদিকদের মধ্যে সাপ্তাহিক তথ্যমালা পত্রিকার সম্পাদক সুজিত কুমার বসাক, সাপ্তাহিক বিজয় বাংলার সম্পাদক আকরাম হোসাইন, শেরপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সবুজ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে জামায়াত নেতারা সন্ত্রাসী হামলায় বির্ধ্বস্ত শেরপুর প্রেসক্লাবের উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ^াস দেন। সেইসঙ্গে দলটির পক্ষ থেকে প্রেসক্লাবে কার্যনির্বাহী পরিষদের সদস্যদের হাতে একটি ল্যাপটপ তুলে দেন নেতারা।

Check Also

বগুড়ায় শেখ হাসিনা-রেহেনা-জয়সহ ১০৪জনের নামে আরেকটি হত্যা মামলা

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় ছাত্র-জনতার আন্দোলনে রিপন ফকিরকে গুলি করে হত্যার ঘটনায় সাবেক প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + 10 =

Contact Us