Home / খেলাধুলা / কিউবার জালে ব্রাজিলের ১০ গোল

কিউবার জালে ব্রাজিলের ১০ গোল

শেরপুর নিউজ ডেস্ক:

ফুটবলে ব্রাজিলের দিনকাল তেমন সুখকর না হলেও, ফুটসালের মঞ্চে তাদের শক্তি যেন অক্ষুণ্ণ। উজবেকিস্তানে অনুষ্ঠিত ফিফা ফুটসাল বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই কিউবাকে ১০-০ গোলে উড়িয়ে দিয়েছে ব্রাজিল।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বুখারা স্পোর্টস কমপ্লেক্সে অনুষ্ঠিত এই ম্যাচটি ছিল রোমাঞ্চে ভরপুর। ব্রাজিলের উইঙ্গার মার্সেল ও মার্লন দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে হ্যাটট্রিক করেছেন, যার ফলে তারা গোল উৎসবে নেতৃত্ব দিয়েছেন। এছাড়া গোল স্কোরারদের তালিকায় ছিলেন নেগুইনহো, ফেলিপে ভ্যালেরিও, পিটো এবং আর্থার। মার্সেলের অসাধারণ খেলা তাকে ম্যাচসেরার খেতাব এনে দিয়েছে।

এখন ব্রাজিল গ্রুপ ‘বি’ গ্রুপে অবস্থান করছে, যেখানে কিউবা ছাড়াও রয়েছে ক্রোয়েশিয়া এবং থাইল্যান্ড। আগামী মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) তারা দ্বিতীয় ম্যাচে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে। ম্যাচটি বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে।

এদিকে, ক্রোয়েশিয়া থাইল্যান্ডকে ২-১ গোলে পরাজিত করেছে, যা এই গ্রুপের জন্য নতুন উত্তেজনা যোগ করেছে।

অন্যদিকে, রবিবার (১৫ সেপ্টেম্বর) গ্রুপ ‘সি’তে আর্জেন্টিনা ইউক্রেনের বিরুদ্ধে খেলতে নামছে। এই গ্রুপে তাদের প্রতিপক্ষ হিসেবে রয়েছে আফগানিস্তান ও অ্যাঙ্গোলা।

ফুটসালের এই আসরে ব্রাজিলের উজ্জ্বল জয়ের মাধ্যমে ফুটবলপ্রেমীদের মধ্যে আশা জেগে উঠেছে, এবং ভবিষ্যতে তারা আরো অসাধারণ প্রদর্শন করবে বলেই প্রত্যাশা।

Check Also

অবশেষে জয়ের মুখ দেখল শ্রীলঙ্কা

  শেরপুর নিউজ ডেস্ক : জয়ের হ্যাটট্রিকে দুই ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করেছিল বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 5 =

Contact Us