Home / বিনোদন / নগ্নদেহ প্রদর্শন সাহসিকতা নয় : কেট উইন্সলেট

নগ্নদেহ প্রদর্শন সাহসিকতা নয় : কেট উইন্সলেট

শেরপুর নিউজ ডেস্ক: হলিউডের প্রভাবশালী ও বিশ্বব্যাপী জনপ্রিয় অভিনেত্রী কেট উইন্সলেট। ‘টাইটানিক’খ্যাত এই অভিনেত্রীকে পর্দায় দেখার জন্য মুখিয়ে থাকেন বিশ্বের অগনিত ভক্ত অনুরাগী। সম্প্রতি তিনি অভিনয় করেছেন লি মিলারের চরিত্রে। ‘লি’ একজন আলোকচিত্রী এবং কাজ করেছেন যুদ্ধের সময়। পাশাপাশি তিনি ছিলেন উচ্চকিত এক কণ্ঠস্বর।

সম্প্রতি নিজের আসন্ন সিনেমা ‘লি’ ও অন্যান্য বিষয় নিয়ে কথা বলেছেন কেট উইন্সলেট। গণমাধ্যমে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, নগ্নদেহ প্রদর্শন করা অভিনেত্রীর সাহসিকতা নয়। মেকআপ ছাড়া ক্যামেরার সামনে দাঁড়ানোও সাহসিকতা নয়।

অভিনেত্রীর কাজ অভিনয়ের মাধ্যমে চরিত্রকে ফুটিয়ে তোলা।
ভ্যারাইটির প্রতিবেদনে উঠে এসেছে কেটের এমন বক্তব্য। টাইম ম্যাগাজিনের সঙ্গে সাক্ষাৎকারে কেট বলেন, ‘আমি শুটিংয়ে একটা বেঞ্চে বসে ছিলাম। এ শটের সময় ক্রুদের একজন এসে আমাকে বলেছিল সোজা হয়ে বসলে আমার শরীর আরো আকর্ষণীয় দেখাবে।

’ কেট মনে করেন এ আকর্ষণীয়তার প্রয়োজন নেই। কেট নিজে কোনো মেকআপ বা ইফেক্ট দিয়ে নিজের চেহারা লুকাতে চান না। এ নিয়ে তিনি বলেন, ‘এটা স্বাভাবিক। অনেকে রিঙ্কেল নিয়ে কথা বলে কিন্তু আমি যে রকম, সে রকমই নিজেকে প্রকাশ করতে পছন্দ করি। এতে সাহসিকতার কিছু নেই।

আবার আপত্তিরও কিছু নেই। একটা করে বছর পার হলে আমি নিজেকে নিয়ে আরো সাবলীল বোধ করি।’

Check Also

‘আমার সঙ্গে যারা অবিচার করেছে, আল্লাহ তাদের প্রাপ্য দেবেন’-শবনম ফারিয়া

  শেরপুর নিউজ ডেস্ক: ছোট ও বড় পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। এতদিন নাটক-টেলিফিল্মের কাজ নিয়েই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − fourteen =

Contact Us