Home / রাজনীতি / ঐক্যবদ্ধ থাকলে কেউ মাথায় কাঁঠাল ভেঙে খেতে পারবে না: জামায়াত আমির

ঐক্যবদ্ধ থাকলে কেউ মাথায় কাঁঠাল ভেঙে খেতে পারবে না: জামায়াত আমির

শেরপুর নিউজ ডেস্ক:
বাংলাদেশে জামায়াতে ইসলামীর আমির ডাক্তার শফিকুর রহমান বলেছেন, ঐক্যের মাধ্যমে যে পরিবর্তন এসেছে, যেকোনো মূল্যে স্বৈরশাসনের বিরুদ্ধে এই ঐক্যকে ধরে রাখতে হবে। যে স্বৈরশাসনের বিরুদ্ধে আমাদের এই আন্দোলন ছিল, তা কোনো অবস্থায়ই যেন আবার বাংলাদেশে ফিরে না আসে, তার ব্যাপারে আমাদের সবাইকে সোচ্চার থাকতে হবে। আমরা যদি ঐক্যবদ্ধ থাকি, কেউ আমাদের মাথায় কাঁঠাল ভেঙ্গে খেতে পারবে না।

তিনি আজ সোমবার বিকেলে টাঙ্গাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের মাগফেরাত কামনা, আহত এবং শহীদ পরিবারের সাথে মতবিনিময় ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যেবে এসব কথা বলেন।

বাংলাদেশে জামায়াতে ইসলামী টাঙ্গাইল জেলা শাখার আমীর আহসান হাবীব মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য অধ্যক্ষ মো. ইজ্জত উল্লাহ, জেলা সেক্রেটারি মো. হুমায়ুন কবীর, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ একরামুল হক সাজিদের পিতা জিয়াউল হক, শহীদ আবীরের বোন সৈয়দা আক্তার, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোললের সমন্বয়ক মনিরুল ইসলাম, ইসলামী ছাত্র শিবিরের টাঙ্গাইল জেলা সভাপতি আনোয়ার হোসেন মতিউল্লাহসহ অনেকে।
অনুষ্ঠান শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের মাগফেরাত কামনা ও আহতদের সুস্থতায় দোয়া করা হয়। এর আগে সকালে টাঙ্গাইল শিল্পকলা একাডেমী মিলনায়তনে বাংলাদেশে জামায়াতে ইসলামী টাঙ্গাইল জেলা শাখার রুকন সম্মেলন অনুষ্ঠিত হয়।

Check Also

নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের ঢল

শেরপুর নিউজ ডেস্ক : বিশ্ব গণতন্ত্র দিবস উপলক্ষে রাজধানীর নয়াপল্টনে বিএনপির গণসমাবেশ চলছে। মঙ্গলবার (১৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 2 =

Contact Us