সর্বশেষ সংবাদ
Home / অপরাধ জগত / কাশিমপুর কারাগার থেকে পালানো যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

কাশিমপুর কারাগার থেকে পালানো যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

 

শেরপুর নিউজ ডেস্ক:

গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থেকে পালানো হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. কামাল হোসেনকে (৪৫) গ্রেপ্তার করেছে র‍্যাব। সোমবার (১৬ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জেলার লুৎফর রহমান।

গ্রেপ্তার কামাল হোসেন শ্রীপুর উপজেলার কাওরাইদ গ্রামের ধনু মোড়লের ছেলে।

র‌্যাবের বরাত দিয়ে জেলার জানান, গত ৬ আগস্ট সরকার পতনের উদ্ভূত সংকটপূর্ণ পরিস্থিতিকে কেন্দ্র করে কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের ভেতরে থাকা কারাবন্দিরা দাঙ্গাহাঙ্গামা শুরু করে। দায়িত্বরত কারারক্ষীদের জিম্মি করে পালানোর চেষ্টা করে এবং কারাবন্দিরা ভবন থেকে বের হয়ে ভাঙচুর, দাঙ্গাহাঙ্গামা ও অগ্নিসংযোগ শুরু করে। এ পরিস্থিতিতে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. কামাল হোসেনসহ অন্য কয়েদিরা কারাগার থেকে পালিয়ে যায়। পালানোর সময় কামাল হোসেন ডান পায়ে আঘাতপ্রাপ্ত হন। ঘটনার পরই জেলার মো. লুৎফর রহমান বাদী হয়ে থানায় একটি মামলা করেন।

র‌্যাব-১ এর একটি দল বিষয়টি নিয়ে ছায়াতদন্ত শুরু করে। সোমবার বিকালে র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানার টেংরা বাজার এলাকায় অভিযান চালায়। সেখান থেকে বিকেল সাড়ে ৪টার দিকে পলাতক আসামি কামাল হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে কোনাবাড়ী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Check Also

দুই ছেলের মারধরে মারা গেলেন বাবা

  শেরপুর নিউজ ডেস্ক: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই ছেলের মারধরে নাজিম উদ্দীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =

Contact Us