সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে সড়কে গাছ ফেলে ৬টি মহিষসহ পিকআপ ছিনতাই

শেরপুরে সড়কে গাছ ফেলে ৬টি মহিষসহ পিকআপ ছিনতাই

শেরপুর নিউজ: বগুড়ার শেরপুরে আঞ্চলিক সড়কে গাছ ফেলে ৬টি মহিষসহ একটি পিকআপ ট্রাক ছিনতাই হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হলেও পুলিশ কিছু উদ্ধার করতে পারেনি।

মামলা সুত্রে জানা গেছে, সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার গোদারবাগ এলাকার তোজাম্মেল হক তার ভাইকে সঙ্গে গিয়ে গত রবিবার রাজশাহী শহরের পশুর হাটে যান মহিষ কেনার জন্য। হাট থেকে ৬টি মহিষ কিনে একটি পিকআপ ট্রাক (সিরাজগঞ্জ ১১-০২৩৭) যোগে তারা বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের সুখানগাড়ী এলাকায় সোমবার রাত সাড়ে ৯টার দিকে সড়কে গাছ পড়ে থাকতে দেখে তারা পিকআপটি থামান। এসময় সিএনজি অটোরিক্সা থেকে অজ্ঞাতনামা তিন ব্যক্তি নেমে ভয়ভীতি দেখিয়ে তাদের নিকট থেকে মোবাইল ও পিকআপের চাবি কেড়ে নেন। পরবর্তীতে তারা মহিষ বোঝাই পিকআপসহ মির্জাপুরের দিকে চলে যায়।

এ ঘটনায় সোমবার শেরপুর থানায় তোজাম্মেল হক বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। তিনি জানান, ছিনতাইকৃত বকনা মহিষগুলোর দাম ৮ লাখ টাকা।

শেরপুর থানার এসআই রবিউল ইসলাম জানান, পিকআপসহ মহিষ ছিনতাইয়ের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে।

Check Also

শেরপুরে ভোজ্যতেলের কারখানায় বিস্ফোরণে নিহত ৪

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুরের ছোনকার রাইস ব্র্যান তেলের রিজার্ভ ট্যাংক বিস্ফোরণে চার শ্রমিক নিহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 8 =

Contact Us