সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়ায় নার্সিং শিক্ষার্থীদের বিক্ষোভ কর্মসূচি পালন

বগুড়ায় নার্সিং শিক্ষার্থীদের বিক্ষোভ কর্মসূচি পালন

শেরপুর নিউজ ডেস্ক :

বগুড়ায় সড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে নার্সিং ও মিডওয়াইফারি কলেজ ছাত্র কল্যাণ পরিষদ। মঙ্গলবার সকাল ১০টা থেকে মোহাম্মদ আলী হাসপাতালের সামনে প্রতিষ্ঠানের দুর্নীতিগ্রস্ত কর্মকর্তা, কর্মচারী ও তাদের দোসরদের অপসারণ এবং আইনী ব্যবস্থা গ্রহণের দাবিতে এ কর্মসূচি পালন করেন তারা। এসময় বগুড়া-শেরপুর সড়কসহ আশপাশের অন্যান্য সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। এতে করে ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ।

আন্দোলনকারী শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। এসময় তারা বিচার চাই, বিচার চাই, দালালের বিচার চাই, আমার সোনার বাংলায় স্বৈরাচারীর ঠাঁই নাই, আমার সোনার বাংলায় লাশ কেন রাস্তায়, জেগেছে রে জেগেছে নার্স সমাজ জেগেছেসহ বিভিন্ন শ্লোগান দিতে থাকেন। এছাড়া ফেস্টুন, ব্যানার ও প্লেকার্ড প্রদর্শন করেন তারা। সকাল ১০ থেকে দুপুর পর্যন্ত চলে কর্মসূচি। পরে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা আন্দোলনকারী শিক্ষার্থীদের বুঝিয়ে সড়ক থেকে সরে দিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।

এরআগে শিক্ষার্থীরা ২০২১-২০২৪ শিক্ষাবর্ষে ভর্তিকৃত অর্থ আত্মসাৎ, রাজস্ব বাজেটের অর্থ আত্মসাৎ, অসদাচারণ ও অভিযুক্তদের অপসারন দাবিতে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক বরাবর স্মারক লিপি প্রদান করেন।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 1 =

Contact Us