সর্বশেষ সংবাদ
Home / পড়াশোনা / নিহত শিক্ষার্থীর পরিবারকে আর্থিক সহায়তা দেবে জাতীয় বিশ্ববিদ্যালয়

নিহত শিক্ষার্থীর পরিবারকে আর্থিক সহায়তা দেবে জাতীয় বিশ্ববিদ্যালয়

শেরপুর নিউজ ডেস্ক: জাতীয় বিশ্ববিদ্যালয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত শিক্ষার্থীদের পরিবারকে আর্থিক সহায়তা দিবে। এ লক্ষ্যে অধিভুক্ত কলেজগুলোকে আগামী ২৬ সেপ্টেম্বরের মধ্যে তালিকা পাঠাতে নির্দেশ প্রদান করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. মোস্তাফিজুর রহমানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এস এম আমানুল্লাহর সভাপতিত্বে গত ৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত সিন্ডিকেটের জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। এ ধারাবাহিকতায় নিহত শিক্ষার্থীদের বিস্তারিত তথ্য চেয়ে গত ১২ সেপ্টেম্বরবিশ্ববিদ্যালয়ের কলেজ মনিটরিং এন্ড ইভালুয়েশন দফতর থেকে সংশ্লিষ্ট সকল কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানে এ সংক্রান্ত চিঠি প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সকল কলেজ ও শিক্ষাপ্রতিষ্ঠানে স্নাতক (পাস), স্নাতক (সম্মান), স্নাতকোত্তর ও প্রফেশনাল কোর্সে অধ্যয়নরত অবস্থায় জুলাই থেকে আগস্টে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যে সকল শিক্ষার্থী শহীদ হয়েছেন তাদের তালিকা স্ব স্ব কলেজ থেকে বিশ্ববিদ্যালয়ের ছক অনুযায়ী তথ্য ও ঘটনা যাচাই করে অনলাইনে (http://www.nubd.info/college/login.php) ২৬ সেপ্টেম্বরের মধ্যে পাঠাতে হবে। বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.ac.bd) থেকে পাওয়া যাবে।

Check Also

রিয়াদ আন্তর্জাতিক বইমেলা  শুরু হচ্ছে ২৬ সেপ্টেম্বর

  শেরপুর নিউজ ডেস্ক: সৌদি আরবে আগামী ২৬ সেপ্টেম্বর শুরু হচ্ছে ‘রিয়াদ আন্তর্জাতিক বইমেলা ২০২৪’। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × two =

Contact Us