সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / দেশে প্রথমবারের মতো শুরু হচ্ছে ‘মিস বাংলাদেশ বিউটি পেজেন্ট’

দেশে প্রথমবারের মতো শুরু হচ্ছে ‘মিস বাংলাদেশ বিউটি পেজেন্ট’

শেরপুর নিউজ ডেস্ক: দেশে প্রথমবারের মতো শুরু হচ্ছে ‘মিস বাংলাদেশ বিউটি পেজেন্ট’। যেখান থেকে নির্বাচিত ১০ জন প্রতিযোগীকে পাঠানো হবে ভারতের মিস এশিয়া, কম্বোডিয়ার মিস গ্লোবাল, যুক্তরাষ্ট্রের রয়্যাল ইন্টারন্যাশনাল মিস, কসোভোর মিস ফ্রিডম অব দ্য ওয়ার্ল্ড, দক্ষিণ আফ্রিকার মিস কালচার গ্লোবাল, থাইল্যান্ডের মিস হেরিটেজ ইন্টারন্যাশনালের মতো বৈশ্বিক প্রতিযোগিতায়।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাজধানীতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমনটাই জানান আয়োজক প্রতিষ্ঠান মিস বাংলাদেশ অর্গানাইজেশন এবং ফাউন্ডেশনের চেয়ারম্যান মেঘনা আলম।

আয়োজকরা জানান, এই আয়োজনের লক্ষ্য হলো সৌন্দর্য প্রতিযোগিতা বিনোদন শিল্পকে একটি কার্যকর ভিত (হাতিয়ার) হিসেবে ব্যবহার করে বাংলাদেশের ভাবমূর্তি পুনর্নির্মাণ ও পুনর্গঠনের প্রচেষ্টা করা। এতে ১০ জন যোগ্য বাংলাদেশী নারীকে গ্লোবাল গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে নির্বাচিত করা হবে, যারা একসঙ্গে কাজ করবে এবং ৫টি মহাদেশের ১০টি আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবে।

প্রতিযোগিতার বিজয়ীকে ‘মিস বাংলাদেশ-আর্থ’ উপাধি প্রদান করা হবে এবং তিনি ফিলিপাইনে অনুষ্ঠিত ২৪তম মিস আর্থ প্রতিযোগিতায় অংশ নেবেন।

মিস বাংলাদেশ বিউটি পেজেন্টের অডিশন অনুষ্ঠিত হবে ৩০ সেপ্টেম্বর এটিএন বাংলা বিএফডিসি স্টুডিওতে এবং গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে ৪ অক্টোবর লে মেরিডিয়ান ঢাকায়।

www.missbangladesh.com ওয়েবসাইটের মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগ্রহী নারীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নিবন্ধন প্রক্রিয়া ২৮ সেপ্টেম্বর শেষ হবে। ১৮ থেকে ২৭ বছর বয়সের অবিবাহিত বাংলাদেশী নারীরা, উচ্চতা, ওজন বা গায়ের রঙ নির্বিশেষে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

আয়োজকদের সূত্রে জানা গেছে, মিস বাংলাদেশ বিউটি পেজেন্ট-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে একজন ‘মিস প্যালেস্টাইন’ উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে। যিনি বাংলাদেশের প্রতি সংহতি প্রকাশ করবেন এবং বিজয়ীদের মুকুট পরাতে সহায়তা করবেন।

মিস বাংলাদেশ বিউটি পেজেন্ট-এর সম্প্রচার এবং মিডিয়া পার্টনার এটিএন বাংলা। এটিএন মিডিয়া কমিউনিকেশনস লিমিটেড এবং ট্রিলজি সহ-আয়োজক এবং ইভেন্ট পার্টনার হিসেবে যুক্ত রয়েছে।

নর্থব্রুক কনসালট্যান্টস লিমিটেড পিআর পার্টনার, আনজারা পোশাক ও গহনা পার্টনার এবং লে মেরিডিয়ান ঢাকা হসপিটালিটি পার্টনার হিসেবে কাজ করছে।

Check Also

ফের গায়িকা আলিয়া ভাট

  শেরপুর নিউজ ডেস্ক: অভিনয়ের বাইরে আলিয়া ভাটের আরও একটি প্রতিভা রয়েছে, যেটা সম্পর্কে খুব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 3 =

Contact Us