সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / সোনাতলা বিএনপির অফিস ভাঙচুর,৯ বছর পর মামলা

সোনাতলা বিএনপির অফিস ভাঙচুর,৯ বছর পর মামলা

শেরপুর নিউজ ডেস্ক:
বগুড়ার সোনাতলা উপজেলা বিএনপি অফিস ভাঙচুরসহ অগ্নিসংযোগ করার অভিযোগে ৯ বছর পর মামলা করা হয়েছে। কেন্দ্রীয় ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নামে মামলা করা হয়।

গত সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে বিএনপি নেতা ও সাবেক পৌর কাউন্সিলর জহুরুল হক মণ্ডল শেফা বাদী হয়ে এ মামলা করেন।

মামলায় জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ আসনে ঈগল পাখি প্রতীকের প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক উপকমিটির সদস্য মোস্তাফিজুর রহমান শ্যামল, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক এবং ছালেক সোলার পাওয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ছালেক উদ্দীনসহ ১৩০ জনের নাম উল্লেখপূর্বক আরো ৫০-৬০ জনকে অজ্ঞাত পরিচয় আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, ২০১৫ সালের ১০ ফেব্রুয়ারি সন্ধ্যায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অন্তত ২০০ নেতাকর্মীদের একটি বহর পৌর সদরের মাদরাসা মোড়ে উপজেলা বিএনপি অফিসের সামনে ককটেল বিস্ফোরণ ঘটানোর পর, অফিসে হামলা-ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ ঘটায়। এতে অভিযুক্তরা অন্তত ৪ লাখ ৮৫ হাজার টাকার ক্ষতিসাধন করে।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবু কুমার সাহা বলেন, ২০১৫ সালে উপজেলা বিএনপি অফিসে হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Check Also

বগুড়ায় পিকআপ থেকে গাঁজা উদ্ধার, আটক ২

  শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় র‍্যাবের অভিযানে একটি মিনি পিকআপ ৩৩.২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 1 =

Contact Us