সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, ৭৫ লাখ টাকা দাবী অভিনেত্রীর

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, ৭৫ লাখ টাকা দাবী অভিনেত্রীর

শেরপুর নিউজ ডেস্ক: বয়স ৫০-এর কোটা পার করলেও এখনো নিজের সৌন্দর্য এবং তারুণ্য ধরে রেখেছেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রামায়া কৃষ্ণান। চার দশকের ক্যারিয়ারে ২৬০টিরো বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

নিজের অভিনয়ের গুণে ভক্তদের হৃদয়েও জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। বিশেষ করে বাহুবলি সিনেমায় ‘শিভগামি’ চরিত্রে অভিনয় করে রামায়ার আলাদা করে নজর কেড়েছে দর্শকমহলে। অনেকেই তাকে ‘বাহুবলির মা’ হিসেবেও চিনেছেন।

সদ্য ৫৪ বছরে পা রাখা রামায়া কাজ করেছেন অমিতাভ বচ্চন, মিঠুন চক্রবর্তী এবং গোবিন্দার মতো তারকাদের সঙ্গে। যার শুরুটা নব্বই দশকে। যদিও ক্যারিয়ারের শুরুতেই বিতর্কে জড়িয়েছিলেন তিনি।

সে সময়ে পরিচালক কেএস রবিকুমারের সঙ্গে তার সম্পর্ক কারোই অজানা ছিল না। একাধিক ছবিতে তিনি রবিকুমারের সঙ্গে কাজ করেছেন। ১৯৯৯ সালে ‘পাড়ায়াপ্পা’ এবং ‘পাটালি’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুজন। এই দুই ছবির হাত ধরেই সাফল্যের মুখ দেখেন অভিনেত্রী।

২০০২ সালে রবিকুমার পরিচালিত ‘পঞ্চতন্থিরম’ ছবিতে অভিনয় করেন রামায়া। ওই ছবির সেটেই ঘনিষ্ঠতা বাড়ে দুজনের। এমনকি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ছিলেন অভিনেত্রী। যদিও পরিচালক বিয়ে করেননি রামায়াকে।

শোনা যায়, বিবাহিত হওয়া সত্ত্বেও অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ান রবিকুমার। বিষয়টি জেনে ফেলেন তার স্ত্রী। একপর্যায়ে রামায়াকে হুমকি দেন পরিচালকের স্ত্রী। এরপরই তাদের সম্পর্কের সমীকরণ জটিল হতে শুরু করে।

একপর্যায়ে পরিচালক রামায়ার সঙ্গে সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নেন। তবে তখন নাকি নির্মাতার সন্তানের মা হতে চলেছিলেন অভিনেত্রী। গর্ভপাত করানোর জন্য রবিকুমারের থেকে ৭৫ লাখ টাকা দাবিও করেন তিনি।

কারণ সম্পর্ক বাঁচানোর জন্য রামায়া কিংবা রবিকুমার ওই মুহূর্তে সন্তানের জন্য প্রস্তুত ছিলেন না। যদিও পরে প্রেম, সন্তানধারণ এবং গর্ভপাত নিয়ে দুজনকে প্রশ্ন করা হলে তারা সেটা অস্বীকার করেন।

এরপরে ২০০৩ সালে তেলুগু ছবির প্রযোজক কৃষ্ণ ভানসির সঙ্গে গাঁটছড়া বাঁধেন রামায়া। ২০০৩ সালের ১২ জুন বিয়ে করেন তারা। আর বিয়ের পরেই তাদের কোলজুড়ে আসে এক পুত্রসন্তান। যার নাম হৃত্বিক কৃষ্ণান। বর্তমানে কৃষ্ণা বামসির সঙ্গেই সুখের সংসার এই অভিনেত্রীর।

Check Also

ডিভোর্সের এক বছর পরীমণির, শুকরিয়া আদায়

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের এক বছরপূর্তিতে ‘ডিভোর্স অ্যানিভার্সারি’ পালন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 18 =

Contact Us