সর্বশেষ সংবাদ
Home / অপরাধ জগত / স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

শেরপুর নিউজ ডেস্ক:

গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামে স্ত্রী রাহেলা আক্তারকে (২৩) শ্বাসরোধ করে হত্যার ঘটনায় স্বামী সোমরাজ আলী ওরফে সুজনকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার দুপুরে র‌্যাবের সহকারী পরিচালক (অপস অ্যান্ড মিডিয়া) মো: মাহফুজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃত সোমরাজ আলী ওরফে সুজন ময়মনসিংহের তারকান্দা থানার কানুহারী গ্রামের মুজিবর রহমানের ছেলে। অন্যদিকে, নিহত রাহেলা আক্তার নেত্রকোনা জেলার পূর্বধলা থানার জামত গ্রামের রুমালী মিয়ার মেয়ে। তিনি শ্রীপুরের মুলাইদ গ্রামের বাদল মিয়ার বাড়িতে ভাড়া থেকে স্থানীয় গার্মেন্টসে চাকরি করতেন।

র‌্যাব জানায়, নিহত নারীর বড় ভাই মো: জসিম বাদী হয়ে শ্রীপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যা মামলাটি আমলে নিয়ে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১ ও র‌্যাব-৬ এর একটি দল গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার মোল্লাদি বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৭ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে সাতটার দিকে ৭২ ঘণ্টার মধ্যে নিহতের স্বামীকে গ্রেপ্তার করে।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পারিবারিক কলহের জেরে গত ১৫ সেপ্টেম্বর সোমরাজ আলী সুজন তার স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেন।

র‌্যাব-১, গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম জানান, গ্রেপ্তারকৃত আসামিকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গাজীপুরের শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Check Also

কাশিমপুর কারাগার থেকে পালানো যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

  শেরপুর নিউজ ডেস্ক: গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থেকে পালানো হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =

Contact Us