সর্বশেষ সংবাদ
Home / অপরাধ জগত / পাবনায় দুই ভুয়া সেনা কর্মকর্তাকে আটক

পাবনায় দুই ভুয়া সেনা কর্মকর্তাকে আটক

 

শেরপুর নিউজ ডেস্ক:

পাবনায় এক ভুয়া কর্নেল ও এক ভুয়া জুনিয়র কমিশন্ড অফিসারকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জেলা প্রশাসনের কর্মকর্তারা।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে পাবনা জেলা প্রশাসক কার্যালয়ে সেনা কর্মকর্তা পরিচয়ে অনৈতিক সুবিধা আদায়ের চেষ্টা কালে দুই ভুয়া সেনা কর্মকর্তাকে আটক করা হয়।

এসময় জেলা প্রশাসক মফিজুল ইসলাম জানান, হাসিব রহমান নামে এক ব্যক্তি নিজেকে সেনাবাহিনীর কর্ণেল এবং অপর এক ব্যক্তি মেহেদী হাসান নিজেকে জেওসি পরিচয় দিয়ে পদ্মা নদীতে অবৈধ বালু উত্তোলনের অনুমতি চান। সন্দেহ হলে তিনি সেনাবাহিনীকে খবর দেন। সেনা সদস্যরা ঘটনাস্থলে এসে এ দুজনকে ভুয়া বলে সনাক্ত করেন। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করে।

আটককৃত ভুয়া কর্ণেল হাসিব রহমান ঢাকার মোহম্মদপুরের হাবিবুর রহমানের ছেলে এবং ভুয়া জেওসি মেহেদী হাসান ফরিদপুরের নাগরকান্দা ইউনিয়নের রসুলপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। হাসিব রহমান বিভিন্ন সময় নিজেকে সেনা কর্মকর্তা হিসেবে পরিচয় দিতেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রওশন আলী ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, ভুয়া দুই সেনা কর্মকর্তা আটকের খবর জেলা প্রশাসক কার্যালয় থেকে দিয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। তবে এই ঘটনার মামলা প্রক্রিয়াধীন চলছে।

Check Also

দুই ছেলের মারধরে মারা গেলেন বাবা

  শেরপুর নিউজ ডেস্ক: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই ছেলের মারধরে নাজিম উদ্দীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 4 =

Contact Us