Home / বগুড়ার খবর / বগুড়ায় পিসিএল প্লাস্টিকস্ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

বগুড়ায় পিসিএল প্লাস্টিকস্ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুর নিউজ ডেস্ক:
বগুড়ায় পিসিএল কোম্পানির আয়োজনে রাজশাহী অঞ্চলের স্যানিটারি মিস্ত্রি, প্লাম্বিং মিস্ত্রী ও ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শহরের ফুলদিঘী সিয়েস্তা কনভেনশন হলে সকাল থেকে শুরু হয়ে দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে বাৎসরিক এই সভা হয়।

কোম্পানির ন্যাশনাল ম্যানেজার এ কে আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিসিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আলহাজ্ব মো: মতিয়ার রহমান। এসময় তিনি বলেন ১৯৮৫ সাল থেকে পিসিএল সর্বদা পণ্যের গুণগত মান বজায় রেখে গ্রাহকের চাহিদা পূরণ করে আসছে যেকারণে আজ পিসিএল এর সকল পণ্য গনমানুষের আস্থা ও ভরসার প্রতীক হয়ে উঠেছে। প্রতিষ্ঠালগ্ন থেকে পিসিএলের এই ইতিবাচক যাত্রায় ব্যবসায়ী থেকে কারিগর সকলের অসামান্য অবদানের জন্য তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ভবিষ্যতেও সকলের ভালবাসায় এই প্রতিষ্ঠানকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যাশাও ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোম্পানির পরিচালক (অর্থ) দিলরুবা বেগম ও নির্বাহী পরিচালক মেহেতাজ তাসনিয়া। এছাড়াও অন্যান্যদের মাঝে আরও বক্তব্য রাখেন কোম্পানির ডেপুটি ন্যাশনাল ম্যানেজার জাহাঙ্গীর খান, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার যথাক্রমে শরিফুল ইসলাম সাগর, বিপ্লব কুমার ঘোষ, রাজশাহী অঞ্চলের জোনাল ম্যানেজার এনামুল হক সাজু, বগুড়া অঞ্চলের জোনাল ম্যানেজার বুলবুল হোসেন রানা প্রমুখ।

অনুষ্ঠানে মুক্ত আলোচনায় রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা উপজেলা থেকে আগত ব্যবসায়ী ও স্যানিটারি মিস্ত্রিরা পিসিএল এর পণ্য নিয়ে সাধারণ গ্রাহকের ইতিবাচক নানা অভিজ্ঞতার কথা তুলে ধরেন। পাশাপাশি প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে করণীয় নানা দিক নিয়েও আলোচনা করেন তারা। এছাড়াও সুন্দর আয়োজনের মাধ্যমে তাদের সম্মানিত করায় কর্তৃপক্ষকে ধন্যবাদ দিয়ে প্রতিবছর এমন আয়োজনের জন্যেও কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান ব্যবসায়ী ও মিস্ত্রীরা।

পরিশেষে সকলের প্রাণবন্ত অংশগ্রহণে র‍্যাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনব্যাপী আয়োজনের সমাপ্তি হয়।

 

Check Also

শাজাহানপুরে কয়েকদিন যাবত এক যুবক নিখোঁজ

শেরপুর নিউজ ডেস্ক: ওয়াজ মাহফিলে যাওয়ার কথা বলে শাজাহানপুরে কয়েকদিন দিন যাবত নিখোঁজ রয়েছেন মোজাহিদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − ten =

Contact Us